November 15, 2018

পূর্ণিমা আপাতত সিনেমায় সময় দিতে পারবে না যে কারনে

পূর্ণিমার সাক্ষাৎকার

পূর্ণিমা প্রথম চলচ্চিত্র ‘শত্রু ঘায়েল’। তাতে তিনি শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। এরপর ১৭ বছর হয়ে গেল অভিনয়ের সঙ্গেই আছেন তিনি। নায়িকা হিসেবে তার অভিনীত প্রথম ছবির নাম ‘এ জীবন তোমার আমার’। এরপর একের পর এক জনপ্রিয় সব ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। ২০১০ সালে ঘোষণা দিয়েই ফাহাদের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। এখন এক কন্যাসন্তানের মা তিনি। বিয়ের পর চলচ্চিত্রকে বিদায় জানিয়ে জাপানে স্থায়ী হবেন এমন ঘোষণা দিলেও যাননি সেখানে। বর্তমানের সংসার জীবন, অভিনয়সহ নানা বিষয়ে আজকের ‘আলাপন’-এ কথা বলেছেন তিনি।
তার সাক্ষাৎকার ….

কেমন আছেন? কি করছেন?

এই তো ভালো। তেমন কিছু করছি না, বাসাতেই আছি।

কয়েকদিন আগে একটি কবিতা পোস্ট করেছিলেন ফেসবুকে। সে বিষয়ে বলুন?

ওটা আসলে হঠাৎ করেই লেখা। তবে আমি জমিয়ে কোন কিছু লেখতে পারি না। আর অনেক লেখা লিখে কোন বই প্রকাশের ইচ্ছেও আমার নেই। আমি কয়েকদিন আগে অনেকটা শখের বশে এ কবিতাটা লিখেছিলাম। তবে লেখাটা পোস্ট করার পর অনেকের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছি।

আপনি রান্না করতে খুব পছন্দ করেন। বেশ কিছুদিন আগে পিৎজা বানিয়ে ফাহাদকে (পূর্ণিমার স্বামী) অবাক করে দিয়েছিলেন? এরপর আর এমন কোন রেসিপি করেছেন কি?

হ্যাঁ, নিজের হাতে প্রথমবার পিৎজা বানিয়েছিলাম। আর সেই পিৎজা খাইয়ে ফাহাদকে চমকে দিয়েছিলাম। ফাহাদের ভাষ্যমতে, অপূর্ব সেই স্বাদ। ফেসবুক পেজে আমার রান্নার প্রশংসা করে ফাহাদ লিখেছে, খুব মজার একটি পিৎজা বানিয়েছে পূর্ণিমা। আমিও তা বেশ মজা করে খেয়েছি। আমার খুব ভালো লেগেছে। যখনই আমি কোন কিছু রান্না করি, ফাহাদ খেয়ে খুব প্রশংসা করে। আজ পর্যন্ত কোনদিনই সে আমার রান্না খারাপ বলেনি। ফাহাদ আমার সব ধরনের রান্নার ভক্ত। আমিও রান্না করাটা বেশ উপভোগ করি।

অভিনয়ের খবর কি?

মাঝে বিরতি থাকলেও ‘আমার বেলা যে যায়’ টেলিছবির মাধ্যমে অভিনয়ে ফেরা হয় আমার। আরিফ খানের পরিচালনায় এ টেলিছবির পর আমি তুহিন হোসেনের ‘প্রেম অথবা দুঃস্বপ্নের রাত দিন’ নাটকে অভিনয় করি। এগুলো প্রচার হয়েছে। ভালোই সাড়া পেয়েছি।

চলচ্চিত্র বা নাটক থেকে আবারও কি দূরে সরে যাচ্ছেন?

না বিষয়টি তেমন না। আমি বর্তমানে চাইলেও কোন ছবিতে সময় দিতে পারব না। কারণ আমার মেয়ে আরশিয়া উমায়জার বয়স এখন দেড় বছর। মূলত তাকে সময় দিতে গিয়ে কোন কাজই এখন করা হয়ে উঠছে না।

তাহলে কি অভিনয় বন্ধ করে দেবেন?

অভিনয় বন্ধ করার ইচ্ছে নেই। তবে সিনেমায় আপাতত সময় দিতে পারবো না। নাটক হলে দুই-তিন দিনের জন্য সময় বের করে কাজ করার ইচ্ছে আছে আমার।

আপনার ইচ্ছে পূরন হোক।

আপনাকে ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ।

দি গ্লোবাল নিউজ ২৪.কম/রিপন/ডেরি

Related posts