November 19, 2018

কেন পালিয়ে বেড়াচ্ছেন কাটরিনা?

639
অনেকটা ফেরারী আসামীর মতো পালিয়ে বেড়াচ্ছেন বলিউড সুপারস্টার কাটরিনা কাইফ। নিজেকে আড়াল করে রেখেছেন সব জায়গা থেকে। কিছুতেই ধরা দিচ্ছেন না। সামনেও আসছেন না। তবে কাটরিনার এ পালিয়ে বেড়ানো শুধুই সাবেক প্রেমিক রণবীরের জন্য। তার মুখোমুখি হচ্ছেন না একেবারেই। রণবীর যেখানেই আছেন শুনেছেন সেখান থেকেই কাটরিনা নিজেকে গুটিয়ে নিচ্ছেন। এমন খবরই শোনা যাচ্ছে সর্বত্র। অবশ্য বিষয়টি নিশ্চিত করে বলছে ভারতীয় সংবাদ মাধ্যম মিড-ডে।

সম্প্রতি একটি পার্টিতে রণবীর ও কাটরিনা দুজনেরই নিমন্ত্রণ ছিল। প্রযোজক মনমোহন শেঠির মেয়ে আত্রি শেটির আয়োজনে ওই পার্টিতে অংশ নেননি কাটরিনা। কারণ সেখানে সদ্য ব্রেক-আপ হওয়া প্রেমিকেরও নিমন্ত্রণ ছিল। জানা গেছে, অনুষ্ঠানের শুরুতে বেশ ক’বার কাটরিনাকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়। কিন্তু এক বাক্যে না করে দিয়েছেন তিনি।

কারণ তখনই রণবীর তার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির নায়িকা আনুশকা শর্মাকে নিয়ে পার্টিতে হাজির হয়ে গেছেন। আর বিষয়টি নিশ্চিত হয়েই কাটরিনা না এসে পালিয়ে গেলেন। খবরটি সংবাদ মাধ্যমে প্রকাশের সঙ্গে সঙ্গে শুরু হয় নানা জল্পনার। সবাই বলছেন, এভাবে আর কতদিন রনবীরের কাছ থেকে পালিয়ে বেড়াবেন কাটরিনা!

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts