December 19, 2018

কৃষি ব্যাংকের ক্যাশ ইনচার্জের খালি গায়ে অফিস

ঢাকাঃ দিনাজপুরের চিরিরবন্দরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কুতুবডাঙ্গা শাখার ক্যাশ ইনচার্জ মোস্তফা কামালের আচরণ, অভ্যাস ও ব্যবহারে সাধারণ গ্রাহকরা অতিষ্ঠ ও ক্ষুদ্ধ হয়ে ওঠেছে।

সরজমিনে গত ৭ আগস্ট জানা যায়, উপজেলার অমরপুর ইউনিয়নের কুতুবডাঙ্গা বাজারে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কুতুবডাঙ্গা শাখার ক্যাশ ইনচার্জ মোস্তফা কামাল বিকেল সোয়া ৪টায় চাকুরিরত অবস্থায় খালি গায়ে (পড়নে শার্ট ছাড়া) বসে ক্যাশে কাজ করছেন। এসময় ওই ক্যাশিয়ার গর্ব করে জানান, তিনি সিবিএ’র বড় নেতা। অনেক বড় বড় সাংবাদিক তার বন্ধু। সাংবাদিকদের আমি কোটি কোটি টাকা বিল দিয়েছি। তাছাড়া ক্যাশ বন্ধের পর খালি গায়ে থাকা কোন ব্যাপার নয়।

২য় কর্মকর্তা মমিনুর রশিদ জানান, অফিস চলাকালীন সময়ে খালি গায়ে কাজ করা ঠিক নয়। উনি ভুল করেছেন। শাখা ব্যবস্থাপক মোবারক আলী জানান, অফিস চলাকালীন সময়ে খালি গায়ে থাকা নীতিমালা পরিপন্থি কাজ। এটা অন্যায় এবং আমি তাকে শোকজ করব। নাম প্রকাশে অনিচ্ছুক ক’জন গ্রাহক জানান, ওই ক্যাশিয়ার প্রায় সকলের সঙ্গেই র্দূব্যবহার করে থাকেন। বিশেষ করে বিদ্যুৎ বিল গ্রহণে চরম হয়রানি করে থাকেন । প্রায় দিনেই খালি গায়েই অফিস করেন কাউকে তোয়াক্কা করেন না। এঘটনায় সাধারণ গ্রাহক ও এলাকাবাসী দ্রুত ওই ক্যাশিয়ারের বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন। সক

Related posts