December 11, 2018

কুষ্টিয়ায় ব্যক্তির খন্ডিত মস্তক উদ্ধার!

শেখ হাসান বেলাল,কুষ্টিয়াঃ  কুষ্টিয়ার সদর উপজেলার বালিয়াপাড়া-আলামপুর স্কুল এন্ড কলেজের পেছন গেটের সামনে থেকে ফিরোজ প্রামানিক নামের এক ব্যাক্তির গলা কাটা মাথা (খন্ডিত মস্তক) উদ্ধার হয়েছে। পরে প্রায় আড়াই কিলোমিটার দুরে একটি মাঠ থেকে তার মস্তকবিহীন দেহ উদ্ধার হয়। এলাকায় এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।
প্রত্যক্ষদর্শিরা জানান, আজ শনিবার সকালে স্থানীয়রা ওই স্কুল এন্ড কলেজের পেছনে মাঝামাঝিতে গেটের কাছে বাজার করা প্লাষ্টিকের একটি ছোট ব্যাগে রাখা খন্ডিত মস্তক দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে সেখান থেকে আড়াই কিলোমিটর দুরে বাবলা তলা নামক মাঠ থেকে নিহতের মস্তক বিহীন দেহ উদ্ধার হয়। পুলিশ এসে খন্ডিত মস্তক ও দেখ এক জায়গায় নেয়। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন জানান, নিহত ফিরোজ প্রামানিক ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পূর্ব আব্দুলপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিন প্রামানিকের ছেলে। তার বিরুদ্ধে সিনতাইসহ একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে আভ্যন্তরিন বিরোধে হত্যাকারীরা তাকে মাঠে হত্যা করে মস্তক ও দেহ আলাদা আলাদা স্থানে রেখেছে।

পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, খন্ডিত মস্তকের মুখের সাথে লাগানো চিরকুটে একটি মোবাইল ফোনের নাম্বার ছিল। তদন্তের সার্থে নাম্বারটি গোপন রাখা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ, এবং নিহতের পরিচয় উদ্ধার, হত্যার কারণ উদঘাটন ও হত্যাকারীদের আটকের জন্য সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। দ্রুতই এর কুলকিনারা হবে বলে জানান পুলিশ সুপার।

এদিকে, এলাকাবাসীরা জানান, আজ বালিয়াপাড়া-আলামপুর কলেজের অধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। তবে এই নিয়োগের সাথে সংশিষ্টরা সবাই নিরাপদে আছেন বলে জানা গেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts