November 16, 2018

কুমিল্লা জেলা সোসাইটির যুক্তরাষ্ট্রের কার্যকরী পরিষদের সভা

758
হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ  গত ২০ জানুয়ারী ২০১৬ শনিবার সন্ধ্য ৭.৩০টায় জ্যাকসন হাইটস্থ ইত্যাদি বাজার রেষ্টুরেন্ট এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী এবং পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক ওয়াসীম উদ্দিন ভূইয়া। সভায় সকলের সম্মতিক্রমে অভিষেক ও বাংলা নববর্ষ উদ্যাপন, ইফতার পার্টি এবং বনভোজন করার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়।

পরবর্তীতে স্থান ও সময় জানিয়ে দেওয়া হবে। সভায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির ট্রাষ্ঠি বোর্ডের সদস্য এবং বাংলাদেশ ল সোসাইটির সাবেক সভাপতি  মক্তিযোদ্ধা এডভোকেট জামাল আহম্মেদ জনি, মাধাইয়া মুক্তিযোদ্ধা সংসদ কলেজের অধ্যাপক আবুল কাশেম, ছাত্রদলের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোফাজ্জল আহাম্মেদ বশির, বৃহত্তম কুমিল্লা সমিতির সাবেক সভাপতি এবং সংগঠনে উপদেষ্টা আজাদ বাকির, কুমিল্লা জেলা সোসাইটির সাবেক সভাপতি এবং উপদেষ্টা  শাহ আলম এবং কুমিল্লা সোসাইটির সাবেক সাধারন সম্পাদক সফিক রহমান দুলাল সহ আরো অনেকেই সংগঠনের দিকনিদের্শনা স্বরুপ বিভিন্ন পরামর্শ ও উপদেশ দেন এবং নবগঠিত কমিটিকে স্বাগত জানানো হয়।

সভায় কার্যকরী পরিষদের অন্যন্য সদস্য উপস্থিত ছিলেন সিঃ সহ সভাপতি বদরুল হক আজাদ, সহ সভাপতি  কবির হোসেন, এম.এ.রহিম, আরশাদ হোসেন ও খায়রুল ইসলাম খোকন, সহ সাধারন সম্পাদক নূর এ আলম, সাংগঠনিক সম্পাদক মনিরুল হক মজুমদার লিটন, অর্থ সম্পাদক  সাইফুল আমিন, প্রচার সম্পাদক  আব্দুল মতিন, সমাজ কল্যান সম্পাদক মঞ্জুর রহমান, দপ্তর সম্পাদক  আব্দুল হক, কার্যনির্বাহী সদস্য মনির হোসেন, জসিম উদ্দিন সরকার, নাঈমুল হক ভূইয়া,  মোস্তাফা রিপন, এ.কে.এম কামাল উদ্দিন খান, খন্দকার কায়সার আহম্মেদ, মোস্তাক আহম্মেদ এবং  খোরশেদ আলম মেম্বার। হাজী সফিক রহমান দুলাল এর মাধ্যমে সকল শহীদের অন্তরে মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সভায় নৈশ ভোজের পর উপস্থিত সকলেই বাংলাদেশ সোসাইটি সাথে আন্তর্জাতিক মাতৃভাষা আন্দোলনে সকল শহীদের স্বরণে পুস্পার্পন করা হয়। সভায় আরো উপস্থিত ছিলেন, এস এম জয়নোল আহাম্মেদ, ফয়েজ আহাম্মেদ, আলমগির হোসেন সরকার, এ এন এম আউয়াল, এম এ হোসেন বাদল, আক্তার হোসেন, জহিরুল ইসলাম, খোকন হুমায়ন কবির শাহীন, হুমায়ন ভূঁইয়া, ইয়াকুব আলী, কামাল, ফারুক, হারুন,  নাছির উদ্দিন সহ আরো অনেকে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts