November 15, 2018

কুমিল্লায় ২০ কেজি গাজাসহ ২ তরুনি আটক

43810_chief-jeneral

কুমিল্লা ব্যুরো।। কুমিল্লায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার মঈনপুর গায়েনবাড়ী এলাকার মৃত চান মিয়ার মেয়ে মোসাম্মদ রাবু (২৫)ও কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল নোয়াপাড়া ছালাম মিয়ার বাড়ীর মৃত ছদর উদ্দিন আহাম্মদ এর মেয়ে মোসাম্মদ রুমানা (৩০) নামের দুই তরুনিকে ২০কেজি গাঁজা সহ আটক করে পুলিশ। বুধবার সন্ধায় কোতয়ালী মডেল থানার চাঁনপুর ব্রীজের উত্তর পাশে চৌরাস্তা থেকে এ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব এর সার্বিক তত্ত্বাবধানে ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোহাম্মদ শাহীন কাদির সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে পথচারী রাবু এর হাতে থাকা ১টি ব্রীফ কেস এর ভিতর ১০ কেজি মাদকদ্রব্য গাঁজা ও অপর জন রুমানা এর হাতে থাকা ১টি ব্রীফ কেস এর ভিতর হতে ১০ কেজি গাঁজা, সর্বমোট ২০ কেজি গাঁজা উদ্ধার করে তাদের আটক করা হয়।

উক্ত ঘটনায় আসমীদের বিরুদ্ধে এসআই মোহাম্মদ শাহীন কাদির কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছে। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুমিল্লা ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য সংক্রান্ত একাধিক মামলা রয়েছে।আজ সকালে কুমিল্লা জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

Related posts