November 20, 2018

কুমিল্লায় ভাইস চেয়ারম্যানকে কুপিয়ে জখম!


মো. আলাউদ্দিন মজুমদার,
কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুইয়ার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে। উপজেলার ঢালুয়া বাজারে সিএনজি স্ট্যান্ডের চাঁদা আদায়কে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ সময় আবু বক্কর ছিদ্দিক আবু নামে অপর একজন আহত হয়েছে।

গুরুতর আহত উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়াকে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত ইউপি সদস্য অহিদুর রহমানকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া সিএনজি অটোরিক্সার ড্রাইভারদেরকে নিয়ে ঢালুয়া বাজারে তার ব্যাক্তিগত অফিসে মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি সিএনজিঅটো রিক্সার ড্রাইভারদেরকে স্ট্যান্ডে কোন প্রকার চাঁদা না দিতে নিষেধ করেন। পরে তিনি সন্ধ্যায় আবারো ঢালুয়া বাজারের মাওলানা রফিকুল ইসলামের দোকানে বসলে, ইউপি সদস্য অহিদুর রহমান ও জনির নেতৃত্বে ৬/৭জনের একটি সন্ত্রাসী বাহিনী অতর্কিতভাবে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এ সময় সন্ত্রাসী বাহিনী উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়ার মাথায় এবং পায়ে কুপিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে এঘটনার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগ আবদুর রেজ্জাকের নের্তৃত্বে বুধবার সকালে নাঙ্গলকোট পৌর বাজারে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২২ জুন ২০১৬

Related posts