September 21, 2018

কুতুবউদ্দিন হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন

রফিকুল ইসলাম রফিক               
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়নগঞ্জে বন্দর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের বড় ভাই ব্যবসায়ী কুতুবউদ্দিন আহমেদ হত্যার বিচার ও আসামীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন করেছে। শুক্রবার সকালে বন্দরের সোনাকান্দা এলাকায় সচেতন নাগরিকদের ব্যনারে এ মানব বন্ধন হয়।

আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগৈর সহসভাপতি নুরুল ইসলাম. মহানগর আওয়ামীলীগীর যুগ্ন সাধারন সম্পাদক জি এম আরমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর এলিন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন নুরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, হত্যার মুল পরিকল্পনাকারী এজাহারভুক্ত জাতীয় পার্টির নেতা আজিজুল হকসহ অন্যান্য আসামীদের পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।  আসামীদের  গ্রেফতার ও বিচার না হওয়া পর্যন্ত  কর্মসূচি অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত ২৭ জুন রাতে বন্দর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদ হোসেনের বড় ভাই ব্যবসায়ী কুতুবউদ্দিন আহমেদকে কুপিয়ে জবাই করে হত্যা করা হয়। এলাকাবাসী শামীমকে আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনার পরদিন আবেদ হোসেন বাদী হয়ে জাতীয় পার্টির নেতা আজিজুল হকসহ ৮ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১৫/০৭/২০১৬

Related posts