November 22, 2018

কিশোরী ভক্তকে ফুটবল তারকার নগ্ন সেলফি!

519

স্পোর্টস ডেস্কঃ    ইংলিশ প্রিমিয়ার লিগের তারকা ফুটবলার। দেশের হয়েও প্রতিনিধিত্ব করে। রাস্তায় আলাপ হওয়া এক খুদে ভক্তের মোবাইলে সে পাঠিয়েছে নগ্ন ছবি। স্কুলছাত্রীটি তার প্রিয় তারকাকে দেখে আলাপ করতে যায়। ওই ছাত্রীকে অটোগ্রাফ দেওয়ার পর তার ফোন নম্বরও নেয় ওই ফুটবলার।

এই ঘটনার ঘণ্টা খানেক বাদেই ছাত্রীটির মোবাইলে দুটি X-রেটেড ছবি পাঠায় সে। তারকা ফুটবলারটি কে? তা এখনো খোলসা করা হয়নি। গোটা বিষয়টি ঘিরে তৈরি হয়েছে রহস্য।

ইংলিশ প্রিমিয়ার লিগের ওই তারকা ফুটবলারের নাম প্রকাশিত হলেই তামাম দুনিয়ায় আলোড়ন পড়ে যাবে নিঃসন্দেহে। এমনকি ওই ফুটবলারের বান্ধবী ও এক সন্তানও রয়েছে।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ওই তারকা ফুটবালর ব্রিটেনের রাস্তা দিয়ে নিজের স্পোর্টসকার চালিয়ে যাচ্ছিল। সেই সময় স্কুলের পোশাকে এক স্কুলছাত্রী তার দিকে তাকিয়ে হাত নাড়ে ও অটোগ্রাফ চায়। মেয়েটির সঙ্গে বেশ কিছুক্ষণ গল্প করে ওই ফুটবলার। তারপর অটোগ্রাফও দেয়।

মেয়েটি পুলিশকে জানিয়েছে, বাড়ি ফেরার পরেও ওই ফুটবলার তার সঙ্গে সোশ্যাল সাইটে চ্যাট করতে থাকে। কিছুক্ষণ চ্যাট করার পর ফুটবলার মেয়েটিকে বলে, তাকে ম্যাচের জন্য ফ্লাইট ধরতে হবে। পরে কথা বলবে।

প্রিয় তারকা ফুটবলারের চ্যাটে যারপরনাই উচ্ছ্বসিত হয়ে পড়ে স্কুল ছাত্রীটি। কয়েক ঘণ্টা পর ফের দুটি মেসেজ আসে মেয়েটির মোবাইলে। দুটি নগ্ন সেলফি। সঙ্গে কিছু অশ্লীল ইঙ্গিতপূর্ণ কথা। মেয়েটি উত্তর দেওয়া বন্ধ করে দেয় এবং পুলিশকে জানায়।

ব্রিটেনের প্রাক্তন অনলাইন প্রোটেকশন সেন্টার চিফ জিম গ্যামবল বলছেন, ফুটবলার অত্যন্ত বেপরোয়া কাজ করেছে। অভিযোগ প্রমাণিত হলে চরম শাস্তির মুখে পড়তে হতে পারে।

ব্রিটেনের আইন অনুযায়ী, কোনো ব্যক্তি যদি কোনো ব্যক্তিকে নগ্ন সেলফি পাঠান, এবং সেই সেলফিতে যদি সংশ্লিষ্ট ব্যক্তি অপমানিত হন ও আঘাত পান, তাহলে তা অপরাধ হিসেবে গণ্য হবে।

প্রসঙ্গত, চলতি মাসের প্রথম দিকে এই একই রকম অভিযোগ উঠেছিল ইতালির তারকা ফুটবলার মারিয়ো বালোতেলির বিরুদ্ধে। বালোতেলির বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি ইন্সস্টাগ্রামে আলাপ হওয়া এক মহিলা ভক্তকে ফোনে অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts