September 21, 2018

কিশোরীকে বৃদ্ধের যৌন নিপীড়নঃ আদালতে কারাদন্ড

একেএম কামাল উদ্দিন টগর ,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে প ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক শ্লীতাহানীর অভিযোগে আসলাম (৩৭) নামের এক ব্যক্তিকে ৬ মাসের এবং মাদক সেবনের দায়ে আজিজার রহমান (৫৫) নামের এক বৃদ্ধকে ২০ দিনের কারা দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল রবিবার ও শনিবার সন্ধ্যায় এ সাজা প্রদান করা হয় ।
জানা গেছে, গতকাল রবিবার সকালে উপজেলার খাসগড় গ্রামের শ্রী রতনের স্কুল পড়ুয়া মেয়ে (১২) প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে পথিমধ্যে একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে আসলাম আশেপাশে লোকজন না থাকার সুযোগে মেয়েটিকে জোর করে ঝাপটে ধরে শ্লীতাহানী করে।

বিষয়টি তাৎক্ষনিক জানাজানি হলে স্থাণীয়রা পুলিশে খবর দিলে রাণীনগর থানার এসআই রইচ উদ্দিন হাজারী আসলামকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে। এ সময় আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিব শ্লীতাহানীর অভিযোগ সত্যতা প্রমাণিত হাওয়ায় আসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন।

অপর দিকে শনিবার সুন্ধ্যায় আজিজুর রহমানকে মাদক সেবনের দায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার (ভুমি) নিলুফা ইয়াসমিন। আজিজার রহমান উপজেলার চককুতুব গ্রামের বাসিন্দা।

একেএম কামার উদ্দিন টগর
নওগাঁ জেলা প্রতিনিধি
০১৭৪৯৫৬৭৩১৪

Related posts