September 19, 2018

কাশিয়ানীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

Captureঢাকা::

ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার গেড়া খোলা নামক স্থানে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। দুর্ঘটনায়  বাসের ১৫ যাত্রী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাদল হাওলাদার, সুজন, আসমা বানু, হালিম আকন এবং শিহাব। এদের সবার বাড়ি বাগেরহাটে। মারাত্মক আহত আটজনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাসের নিচে চাপাপড়া মাইক্রোবাসটি উদ্ধারের চেষ্টা করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় নিহত হালিম আকন সৌদি আরবে থাকতেন। তিনি ছুটিতে বাড়ি আসার পথে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নিহত অন্যরা তাকে আনতে যান। তাকে আনার পথে সকাল ১০টার দিকে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী সেবা গ্রীন লাইনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে তাদের বহনকারী মাইক্রোবাসটিকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের পাঁচজন নিহত হন। এ ছাড়া আহত হন বাসের ১৫ বাস যাত্রী।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত উদ্ধার কাজ চলছিল। কাশিয়ানী থানার ওসি এ কে আলিনুর হোসেন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন বলে জানিয়েছেন গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক নিয়ামূল হুদা।

Related posts