November 21, 2018

কালকিনিতে পুলিশের বাঁধার সত্ত্বেও বিএনপি’র সম্মেলন সম্পন্ন

madaripur-14-10-16-despite-the-police-prevented-the-party-conference-1অজয় কুন্ডু, মাদারীপুর থেকে: মাদারীপুর কালকিনিতে পুুলিশের বাঁধা সত্ত্বেও উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার পৌর এলাকার চরঝাউতলা গ্রামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র সভাপতি ফজলুল হক বেপারীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাহাবুব হোসেন মুন্সির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা বিএনপি’র সভাপতি আবু বকর সিদ্দীক (আবু মুন্সি)।
এছাড়াও সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক জাহান্দার আলী জাহান ও বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জামিনুর রহমান মিঠসহ অন্যরা।madaripur-14-10-16-despite-the-police-prevented-the-party-conference

তবে সম্মেলনের মধ্যেমনি কে›ন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক, বিএনপির সহ- সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন সম্মেলনে যোগদিতে আসলে পুলিশের বাঁধার মুখে পড়েন ও মৌখিক ভাবে তাকে লাঞ্ছিত করা হয়। তাকে সম্মেলন থেকে চলে যেতে ও গ্রেপ্তার করার হুমকি দেয়।
এ বিষয়ে আনিসুর রহমান তালুকদার খোকন বলেন, ‘আমি কালকিনির ছেলে এবং কালকিনির মাটি ও মানুষ আমার প্রাণ। তাই শত বাঁধা থাকলেও আমি কালকিনিতে আসবোই। আর এখানে বিএনপির সকল সম্মেলনে আমি যোদ দিবই। কালকিনির মানুষ বিএনপিকে ভালবাসে আজ এ সম্মেলনে জনতার স্রোতই তা প্রমান করে দেয়’।
সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন, মাদারীপুর সদর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক জাফর আলী মিয়া, পৌর বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট শরীফ মো. সাইফুর কবির ও সাধারন সম্পাদক ইয়াকুব আলী সিকদার ও জেলা ছাত্রদলের সভাপতি মোফাজ্জেল হোসেন মফা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান আজাদ, উপজেলা শ্রমিকদলের সভাপতি মোসারফ হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আ. হাই, সাধারন সম্পাদক সিকদার মুহাম্মদ মামুন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি কাওছার হোসেন নান্না, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর ছাত্রদল নেতা মো. সাহেদ হোসেন, কলেজ ছাত্রদলের সভাপতি একরামুল ইসলাম লিটন প্রমুখ। madaripur-14-10-16-despite-the-police-prevented-the-party-conference
সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের মৌখিক ভোটে ফজলুল হক বেপারীকে সভাপতি ও মাহাবুব হোসেন মুন্সিকে সাধারন সম্পাদক করে উপজেলা বিএনপি’র কমিটি, কামাল ব্যাপারিকে পৌর সাধারণ সম্পাদক এবং এ্যাডভোকেট মিজানুর রহমানকে সভাপতি করে পৌর বিএনপি’র কমিটি ঘোষণা করা হয়।

Related posts