November 17, 2018

কাব্য জলসার দায়িত্ব নিয়ে ওয়াশিংটনে দস্তগীর জাহাঙ্গীর

হাকিকুল ইসলাম খোকন,ওয়াশিংটনঃ  আগামী লেবার ডে উইকেন্ডে ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩০তম ফোবানা সম্মেলনের কাব্য জলসার দায়িত্ব নিয়ে সক্রিয় হলেন সাংবাদিক, কবি ও সমাজ  সংগঠক দস্তগীর জাহাঙ্গীর। বাংলাদেশ এসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসির আয়োজনে অনুষ্ঠিতব্য ৩০তম ফোবানা সম্মেলনের সহযোগী সংগঠন হিসাবে রয়েছে ওয়াশিংটনের অন্যতম বৃহৎ সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ।

দায়িত্ব গ্রহনের সময় উপস্থিত ছিলেন স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ আলমগীর, কনভেনার এটি এম আলম এবং সদস্য সচিব নুরুল আমিন সহ  স্বাগতিক কমিটির সকল নেতৃবৃন্দ।  এছাড়া দস্তগীর জাহাঙ্গীর স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মাদ আলমগির এর সার্বক্ষনিক সহযোগি হিসেবে সক্রিয় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য, আগামী লেবার ডে উইকেন্ড ২,৩ ও ৪ সেপ্টেম্বর শুক্র, শনি ও রবিবার ওয়াশিংটনের অদূরে আমেরিকার প্রতিরক্ষা সদর দফতর পেন্টাগনের ঠিক পাশেই পেন্টাগন সিটি শেরাটন, ৯০০ সাউথ অরমি স্ট্রিট, আর্লিংটন, ভার্জিনিয়া ২২২০৪ এ বসবে ৩০তম ফোবানা সম্মেলনের জমকালো আসর।

সম্মেলনে ফোবানা প্যারেড, ফোবানা ম্যারাথন, জমকালো উদ্বোধনী অনুষ্ঠান, সেমিনার, সাইন্স ফেয়ার, চলচ্চিত্র প্রদর্শনী, আর্ট গ্যালারী, ইয়ুথ ফোরাম, নাটিকা, কৌতুক, নাটক, ফ্যাশন শো, দেশের ও প্রবাসের জনপ্রিয় শিল্পীদের নিয়ে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা ধরনের অনুষ্ঠানের ব্যাপক আয়োজন গ্রহন করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৭ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts