September 22, 2018

কাপাসিয়া আসছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী

নূরুল আমীন সিকদার
গাজীপুর প্রতিনিধিঃ
বঙ্গতাজ স্মৃতি পুরস্কার-২০১৬ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী ৩০ জুলাই কাপাসিয়ায় আসছেন। অনুষ্ঠানের প্রধান অতিথি সিমিন হোসেন রিমি এমপি। ১৫ জুলাই শুক্রবার দুপুরে উদীচী কাপাসিয়া শাখার উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ বিষয়ে কার্যকরি পরিষদের জরুরী সভা হয়েছে।

অধ্যাপক রবীন্দ্র কুমার বকসীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি উপাধ্যাক্ষ আমজাদ হোসেন, সহ সভাপতি নাছিমা হালিম, সাধারণ সম্পাদক নূরুল আমীন সিকদার, সহ সাধারণ সম্পাদক মন্জুরুল হক, নাট্য সম্পাদক আরিফ মিয়া, কোষাধ্যক্ষ আফরুজা সুলতানা, প্রচার সম্পাদক সোয়েব সিকদার, সদস্য ছিদ্দিকুর রহমান, মাতাবর রহমান, জাহাঙ্গীর হোসেন, আ: কাইয়ূম, গোলাম মুর্তজা প্রমুখ।

উদীচী কাপাসিয়া শাখার সাধারণ সম্পাদক নূরুল আমীন সিকদার জানান, ৩০ জুলাই বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে স্মৃতি পুরস্কার অনুষ্ঠানে বঙ্গতাজ কন্যা ও সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি, উদীচী কেন্ত্রীয় সাধারণ সম্পাদক প্রবীর সরদারসহ উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে কাপাসিয়া উপজেলার পি ই সি, জে এস সি ও এস এস সি-২০১৬ পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হইবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১৫/০৭/২০১৬

Related posts