November 21, 2018

কাকে বেছে নেবেন দীপিকা, কাপুর না সিং?


বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। নামের পাশের এহেন খেতাব আর কিছুদিন পর হয়তো মার্কিন মুলুকেও জড়াবেন তিনি। কারণটা সবারই জানা। ভিন ডিজেলের সঙ্গে হলিউডের ‘রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে অভিনয় করছেন দীপিকা। আর সেটি মুক্তি পেলে বলিউডের মতো সেখানেও দর্শক মাতাবেন বলেই সবার প্রত্যাশা। এসব আলোচনা এর আগেও হয়েছে।

তবে এরই মধ্যে নতুন গুঞ্জন শুরু হয়ে গেছে বলিউডে। তা হচ্ছে দীপিকার চলার পথে আবারও দুই রণবীর সামনে এসে দাঁড়িয়েছেন। বলা হচ্ছে রণবীর কাপুর ও রণবীর সিংয়ের কথা। দুজনই প্রেমিক। একজন সাবেক আরেকজন বর্তমান। তবে দীপিকার সামনে এবার তারা কোনো প্রেমের দাবি নিয়ে দাঁড়াননি। ছবিতে অভিনয়ের জন্য তার সামনে এখন এ দুই রণবীর। কাকে বেছে নেবেন দীপিকা? এমন প্রশ্নই সবার।

সমপ্রতি হলিউড ছবির শুটিং থেকে সাময়িক ছুটি নিয়ে মুম্বই এসেছিলেন এ বলিউড সুপারস্টার। তখনই দুই নির্মাতা-প্রযোজক দীপিকার মাথায় দুই রণবীরের পোকা ঢুকিয়ে দেন। সংবাদমাধ্যম মিড ডে সূত্রে জানা গেছে, ছুটিতে এসে রণবীর কাপুরের সঙ্গে আলোচনায় বসেছিলেন দীপিকা। সে সঙ্গে এ নায়কের সঙ্গে জুটি বাঁধার ব্যাপারে প্রযোজক-নির্মাতার সঙ্গেও আলাপ করেছেন।

অন্যদিকে আরেক প্রযোজক রণবীর সিংয়ের সঙ্গে অভিনয়ের কথাও বলেন দীপিকাকে। দুই প্রস্তাব নিয়েই মুম্বই থেকে আবার কানাডায় উড়াল দেন ৩০ বছর বয়সী এ অভিনেত্রী। দুই প্রস্তাব নয়, দুই চিন্তা। সামনে দুই রণবীর। কাকে বেছে নেবেন দীপিকা?

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১০ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts