September 18, 2018

কাউন্সিলের মধ্য দিয়ে জেএসডি এগিয়ে যাবেঃ আবদুর রব

384
আয়েশ আক্তার রুবি,বিশেষ সংবাদদাতাঃ  জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি  আ স ম আবদুর রব বলেছেন আগামী ২৫শে ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় ত্রি-বার্ষিক কাউন্সিলের মধ্য দিয়ে জেএসডি তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার দিকে এগিয়ে যাবে। দেশের কথিত বড় দুই জোট পুরনো রাজনৈতিক আবর্ত থেকে বেরিয়ে আসতে পারবেনা। এদের মাধ্যমে জাতিকে বর্তমান সংকটমুক্ত করা সম্ভব নয়।

পার্লামেন্টের উচ্চ-কক্ষ গঠনে বাধ্য করে সেখান থেকে নির্বাচনকালীন সরকার গঠনের মাধ্যমে অবাধ-সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠান, জনগনের মৌলিক, গনতান্ত্রিক ও রাজনৈতিক অধিকার নিশ্চিত করা সহ রাজনীতি ও রাষ্ট্র-ব্যবস্থাপনার আমূল সংস্কারের জন্য তৃতীয় রাজনৈতিক শক্তি গঠনের কোন বিকল্প নেই। জনাব রব বলেন, বিভিন্ন জেলা কাউন্সিলের মাধ্যমে আমরা তৃনমুল পর্যায়কে আগের চেয়ে অনেক শক্তিশালী করেছি। কেন্দ্রীয় কাউন্সিলের মাধ্যমে আমরা দলকে তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলার মাধ্যমে জাতীয় ঐক্য গড়ে তোলার উদ্যোগ গ্রহন করবো।

গত ২৫ জানুয়ারী, বিকেল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও জেএসডি সাধারন সম্পাদক  আবদুল মালেক রতন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জনাব রব এ সকল কথা বলেন। সভায় বক্তব্য রাখেন এম এ গোফরান, আতাউল করিম ফারুক, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, আবদুল খালেক, দেলওয়ার হোসেন, জিয়া খোন্দকার, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা প্রমুখ। সভায় কাউন্সিল সফল করার জন্য গঠিত প্রস্তুতি কমিটির ২১টি উপ-কমিটির দায়িত্ব ব্যাখ্যা করা এবং বিভিন্ন প্রকাশনা ও প্রচার বিষয়ক সিদ্ধান্ত গ্রহন করা হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts