September 19, 2018

কলেজ ছাত্র শাকিল হত্যার প্রধান আসামীসহ গ্রেফতার ৩

685
গোলাম রাসেলল,ময়মনসিংহ প্রতিনিধিঃ   ময়মনসিংহের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের শিক্ষার্থী মুহতাসিম বিল্লাহ শাকিল হত্যা মামলার প্রধান আসামীসহ রয়েল মিডিয়া কলেজের ৩ ছাত্রকে পুলিশ গ্রেফতার করেছে। অপর দিকে খুনীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে জেলার ফুলবাড়িয়ায় ঘন্টা ব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এ.রশিদ জানান কলেজ ছাত্রীকে উক্ত্যতের প্রতিবাদ করায় গত ২৮ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের টাউন হল মোড়ে বন্ধুদের ছুরিকাঘাতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের মেধাবী শিক্ষার্থী মুহতাসিম বিল্লাহ শাকিল খুন হয়।

এই ঘটনায় নিহতের পিতা এমদাদুল হক ২৯ জানুয়ারী শুক্রবার শাকিলের বন্ধু আসাদুজ্জামান পিয়াস,জামিল হোসেন ওরফে এল পিয়াস ও তোবার নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের নামে কোতোয়ালী মডেল থানায় মামলা নং-১০৭ (১)১৬ একটি হত্যা মামলা দায়ের করে।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম জানান, ঘটনার ৫দিন পর গোপন সূত্রে খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আশরাফুল আলম রিপন গতকাল সোমবার সন্ধ্যা রাতে কিশোরগঞ্জ ও ময়মনসিংহ জেলার সীমান্তবর্তী পুরাতন ব্রক্ষপুত্র নদের পাড়ের পাগলা থানার প্রত্যান্ত দুবাঁশিয়া গ্রাম থেকে কলেজ ছাত্র শাকিল হত্যার প্রধান আসামী আসাদুজ্জামান পিয়াস,জামিল হোসেন ওরফে এল পিয়াস ও তোবাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা শহরের রয়েল মিডিয়া কলেজের শিক্ষার্থী এবং নিহত শাকিলের বন্ধু বলে পুলিশ জানিয়েছে।

অপর দিকে নিহত শাকিলের গ্রামের বাড়ি জেলার ফুলবাড়িয়া উপজেলায় মঙ্গলবার সকালে খুনীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ঘন্টা ব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts