November 14, 2018

কলাবাহী গাড়ী থেকে ২৬৪ লিটার মদ আটক

504
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরের শাপলা চত্তরে গাড়ীতে তল্লাশি চালিয়ে ২৬৪ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১১টায় কলাবাহী একটি মিনি পিকআপ থেকে এসব মদ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদর এএসপি সার্কেল রইস উদ্দিনের নেতৃত্বে খাগড়াছড়ির শাপলা চত্ত্বরে কলাবাহী পিকআপ এ অভিযান চালিয়ে দেশীয় তৈরী ২৬৪ (বোতল) লিটার মদ উদ্ধার করতে পুলিশ সক্ষম হয়। এ ঘটনায় সুপন চাকমা(২৩) ও আজিম উদ্দিন (২৫) নামের দু’জনকেসহ (চট্টমেট্রা-ন ১১-৪০৬১) র’ গাড়ীটি আটক কওে পুলিশ। এদের বিরুদ্ধে মাদক দ্রব আইনে মামলার প্রক্রিয়া চলছে।

পুলিশ সূত্র জানায়-দীঘিনালা থেকে চট্টগ্রাম গামী এ পিকআপটি কলা নিয়ে যাচ্ছিল। এ গাড়ীতেই কলার নিছে করে অভিনব কায়দায় বোতলে ভরে বস্তায় পেক করে মদগুলো নিয়ে যাচ্ছে এ মন গোপন সংবাদের ভিত্তিতে চেক পোষ্ট বসিয়ে তল্লাশি শুরু করার এক পর্যায়ে এ গাড়ীতে এসব মদ ধরা পড়ে।

এ ঘটনায় গাড়ীর চালক আজিম উদ্দিন (২৫) ও সুপন চাকমা(২৩) কে আটক করা হয়। তাদের দু’জনের বাড়ী খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় বলে জানায় খাগড়াছড়ি সদর থানা পুলিশ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts