September 26, 2018

কবি আব্দুর রউফ এর জীবন ও সাহিত্য শিল্পকর্মের আলোচনা সভা

ইখতিয়ার উদ্দীন আজাদ,নওগাঁ প্রতিনিধি: গতকাল বুধবার দুপুর ১১টায় নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর সরকারি কলেজ হলরুমে কবি এস.এম. আব্দুর রউফ রউফ এর  জীবন ও সাহিত্য শিল্পকর্মের উপর আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে নজিপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুর রর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার। বিশেষ অতিথির বক্তব্য দেন নজিপুর সরকারি কলেজর বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক জাহাঙ্গীর আলম ও গণিত বিভাগের  প্রভাষক মোস্তাফিজুর রহমান, নজিপুর মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক শ্রী ঐশ্বণী কুমার, মল্লিকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শামীম হোসেন চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক বুলবুল চৌধুরী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ৭নং পাটিচরা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী এমদাদুল হক সরদার, যমুনা টিভি নওগাঁ জেলা প্রতিনিধি শফিক সুমন, জিটিভির বাবুল আখতার রানা, চ্যানেল নাইন এর একে সাজু, দৈনিক ভোরের ডাক ও দৈনিক সোনার দেশ পত্নীতলা উপজেলা প্রতিনিধি ইখতিয়ার উদ্দীন আজাদ, দৈনিক লাল গোলাপ পত্নীতলা প্রতিনিধি আবু সাইদ প্রমুখ। অনুষ্ঠানটির আয়োজন করেন নজিপুর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মিলটন উদ্দিন ও পরিবেশিত হয় নজিপুর সরকারি কলেজের ছাত্র-ছাত্রিদের সৌজন্যে। উপস্থাপনায় ছিলেন দেওয়ান বাদল চৌধুরী ও অত্র কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের বিজ্ঞান শাখার ছাত্রি জহুরা তাসমিন বৃষ্টি।

লেখকের প্রকাশিত গ্রন্থসমূহ “বিভ্রান্ত পৃথিবী ও বিক্ষুব্ধ জীবন” (২০১০), “গীতিরত্ন”  (২০১১), রৌদ্রনীল মহাকাশ (২০১৩) “বিষ পিয়ালায় শেষ চুমুক” (২০১৪), এবং “প্রেম ও ফুল”(২০১৬),

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts