September 24, 2018

কনসার্টে গাইলেন মেয়র সাঈদ খোকন

ঢাকাঃ  বৈশাখ উপলক্ষে আয়োজিত এক কনসার্টে গান গেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। শিরোনামহীন ব্যান্ডের ভোকালিস্ট তুহিনের সঙ্গে গলা মিলিয়ে সাঈদ খোকন গেয়েছেন ‘তুমি চেয়ে আছো তাই আমি পথে হেঁটে যাই’ গানটি।

এই কনসার্টে আরো গান গেয়েছেন জেমস, শফি মন্ডল, ফকির শাহাবুদ্দিন, রন্টি দাশ, দিঠি আনোয়ার, ইউসুফ আলী খান, মনির, শাহীন, আশিক, তানজিম। ছিল ব্যান্ড ভাইকিংসেরও পরিবেশনা।

ধানমন্ডির কলাবাগানে লেফটেন্যান্ট শেখ জামাল মাঠে বৃহস্পতিবার ডিএসসিসির উদ্যোগে এই কনসার্টের আয়োজন করা হয়। ‘অলটাইম রাঙানো বৈশাখ পাওয়ার্ড বাই এশিয়ান পেইন্টস’ শিরোনামের এই কনসার্টের আয়োজক ছিল বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ক্লাব ইলেভেন ইনসেপশন মিডিয়া লিমিটেড।

‘অলটাইম রাঙানো বৈশাখ পাওয়ার্ড বাই এশিয়ান পেইন্টস’ আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে ছিল দেশ সেরা বেকারি প্রতিষ্ঠান বঙ্গ বেকার্স লিমিটেডের (বিবিএল) পণ্য অলটাইম। কো-স্পন্সর হিসেবে ছিল টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠান এয়ারটেল। এর সহযোগিতায় ছিল বিস্ক ক্লাব ও মিডিয়া পার্টনার হিসেবে ছিল জাগোনিউজ২৪.কম ও জাগো এফএম (৯৪.৪)। দিনব্যাপী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে বৈশাখী টেলিভিশন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৫ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts