November 20, 2018

কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জের ৬টি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

727
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬টি এবং ওয়াসার ১টি প্রকল্পের উদ্বোধন ও নগর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ফতুল্লার প বটিতে এনসিসি অ্যাডভের ল্যান্ড, নগরীর চাষাঢ়ায় বার তলা বিশিষ্ট মাধবীলতা সিটি প্লাজা-১ দশ তলা বিশিষ্ট পদ্মা সিটি প্লাজা-১, নয় তলা বিশিষ্ট পদ্মা সিটি প্লাজা-৩, সিটি কবরস্থান জামে মসজিদ, নগর স্বাস্থ্য কেন্দ্র ও মাতৃসদন, চারটি ক্লিনিক ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বন্দরের সোনাকান্দা এলাকায় ওয়াসার নির্মিত সোনাকান্দা পানি শোধনাগারও উদ্বোধন করেন। একই সাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের ভিত্তিপ্রস্তর করবেন। এ উপলক্ষে নগর ভবন প্রাঙ্গনে  উপস্থিত ছিলেন  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন, জাতীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,এডভোকেট হোসনে আরা বেগম বাবলি এবং নারায়নগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃসেলিনা হায়াত আইভি।

২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন গঠনের পর প্রথম বারের মত প্রধানমন্ত্রী কর্তৃক বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন হওয়ায় নাগরিকদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts