September 26, 2018

কথা কাটাকাটি থেকে মাথা ফাটাফাটি!

ঢাকাঃ শরীয়তপুরে কথা কাটাকাটি থেকে ছাত্রলীগের দুই গ্রুপ জড়িয়ে পড়ে মারপিটে। এক পর্যায়ে মাথা ফাটাফাটির ঘটনা ঘটে। এসময় আহত হয় ৪ জন।

মঙ্গলবার দুপুরের দিকে শরীয়তপুর সরকারি কলেজের সামনে এ অপ্রীতিকর ঘটনা ঘটে। এতে কলেজের সামনে রাস্তায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। ক্যাম্পাস এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবরসহ আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীয়তপুর সরকারি কলেজ এলাকায় সোমবার জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবরের সমর্থকদের সাথে কলেজ শাখা ছাত্রলীগ নেতা সবুজ তালুকদারের কথা কাটাকাটি হয়। এর জের ধরে মঙ্গলবার কলেজ চলাকালীন ছাত্রলীগের দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় মাথায় আঘাত করলে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবরসহ ৪ জন জখম হয়।

এদিকে, দুই পক্ষের মধ্যে মারামারি ও সংঘর্ষকে কেন্দ্র করে কলেজের সামনের সড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এসময় একজনকে আটক করা হয়। ঘটনাস্থলে উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

পরে আশঙ্কাজনক অবস্থায় জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবরসহ ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়। এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছে আহতদের পরিবার।

Related posts