September 20, 2018

ওয়ার্ল্ড হিউম্যান রাইটস এন্ড ডেভলপেম্যান্ট জরুরী সভা অুনষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ  গত ১ মে রবিবার বিকাল ৩টায় জ্যাকসন হাইটস্থ গরমেট রেষ্টুরেন্টে ওয়াল্ড হিউম্যান রাইটস এন্ড ডেভলপেম্যান্ট কার্যকরী পরিশোধের জরুরী সভা অুনষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন  ওয়াল্ড হিউম্যান রাইটস এন্ড ডেভলপেম্যান্ট-এর সভাপতি শাহ শহিদুল হক সাঈদ পরিচালনায় করেন  সাধারণ সম্পাদক  আকতার হোসন।উক্ত সভায় সংগঠনের জন্য একটি স্বাধীন অফিস নেতার সিদ্ধান্ত হয়।

সংগঠনের কোষাধ্যক  আনোয়ার হোসেন বাবুল তার নিজ কার্যালয়ে ২ মাসের জন্য আসবাপত্র সহ অনুদান দেওয়ার প্রস্তাব পেশ করেন। সংগঠনের কর্মকান্ড বেগমান ও মাইল ফলক হিসাবে সারা বিশ্বে পরিচিতি লাভ এবং আর্থ মানবিক সেবাই উন্নত করা জন্য  আনোয়ার হোসেন বাবুল-এর প্রস্তাব সাদরে গৃহীত হয়। সারা বিশ্বে গুম, হত্যা, নারী নির্যাতন, শিশু নির্যাতন এবং হেইট ক্রাইমের বিরুদ্ধে আগামী ২৮ মে জ্যাকসন হাইটস্থ ডাইভার সিটি প্লাজায় সংগঠনের পক্ষ থেকে এক প্রতিবাদ সভার সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন কার্যকরি পরিশোধের সদস্য আ: মান্নান, আলতাব চৌধুরী, সাহাদত  আনোয়ার হোসেন, খাইরুল খায়ের, রিফাত সুলতানা, ফারজানা হক, আ: মুকিত চৌধুরী। অতপর সভার সভাপতি সংগঠনের সকল সদস্য বৃন্দকে ধন্যবাদ জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৮ মে ২০১৬

Related posts