November 13, 2018

ওহাইওতে একই পরিবারের ৮ জনকে গুলি করে হত্যা!

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ  যুক্তরাষ্ট্রে একই পরিবারের আটজনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। স্থানীয় সময় শুক্রবার ওহাইও অঙ্গরাজ্যে পাইক কাউন্টিতে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে একজন কিশোরও রয়েছে। সন্ত্রাসীদের গুলির হাত থেকে রক্ষা পেয়েছে তিন শিশু। ধারণা করা হচ্ছে যে হত্যাকান্ডের সময় সবাই ঘুমন্ত ছিলেন।

পাইক কাউন্টির শেরিফ চার্লস রিডার সাংবাদিকদের জানান, প্রথমে সাতজনের লাশ ইউনিয়ন হিল রোড হোমস এলাকার বাড়িতে পাওয়া যায়। পরে বাড়ি থেকে একটু দূরে আরেকজনের লাশ পাওয়া যায়। তারা একক একটি পরিবারের সদস্য। কর্তৃপক্ষ হত্যাকাণ্ডের সম্ভাব্য কোনো কারণ জানাতে পারেনি। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তিনি বলেন, গুলি করে হত্যার সময় অনেকে বিছানায় শুয়ে ছিলেন। ওহাইওর অ্যাটর্নি জেনারেল মাইক ডেউইনের ভাষ্য, প্রত্যেককে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে এটা বলা যায় যে তারা কেউ আত্মহত্যা করেননি। এক বা একাধিক ব্যক্তি তাদের হত্যা করতে পারে। পাইক কাউন্টি ও এর আশপাশের এলাকার স্কুলগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। যুক্তরাষ্ট্রে প্রতিবছর গড়ে প্রায় ৩০ থেকে ৩৫ হাজার মানুষ আগ্নেয়াস্ত্রের মাধ্যমে খুন হয় বলে এক জরিপে উল্লেখ করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৪ এপ্রিল ২০১৬

Related posts