November 20, 2018

ওসাসেক্স বাংলাদেশী ক্যাটারার্স এসোসিয়েশনের ৩য় রোড শো

এমএ কাইয়ূম
লন্ডন থেকেঃ
‘সাসেক্স শেফ অব দি ইয়ার -২০১৬‘ প্রতিযোগীতা ও জাকঝমক গালা ডিনার  আয়োজন করতে যাচ্ছে সাসেক্স বাংলাদেশী ক্যাটারার্স এসোসিয়েশন। নভেম্বরের ১ তারিখে গালা ডিনার অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের সম্মাননা জানানো হবে। রবিবার ২৯ মে ইস্ট সাসেস্কের রাজপূত রেস্টরেন্ট  এ উপলক্ষে তৃতীয়  রোড শোর আয়োজন করে সংগঠনটি। এতে জানানো হয় সাসেক্সকে ৫টি এলাকায় ভাগ করে মোট ২টি বিভাগে ২০জন শেফকে সম্মাননা জানানো হবে।

পরে দক্ষ বিচারকের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষনা করা হবে।এজন্য বৃহত্তর সাসেস্ককে ৫টি এলাকায় ভাগ করে কয়েকটি  উপকমিটি গঠন করা হয়েছে।সভার আয়োজকরা প্রতিযোগিতায় অংশগ্রহনে আগ্রহীদের  আগামী ৩১ জুলাই এর মধ্যে মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দানের অনুরোধ জানিয়েছেন  সংগঠনের নেতৃবৃন্ধ।

সংগঠনের  সেক্রেটারী আসকর আলীর পরিচালনায় রোড শোতে  সভাপতিত্ব করেন সংগঠনের  ভারপ্রাপ্ত সভাপতি এম এ কাইয়ুম মিয়া সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন স্থানীয়  ক্যাটারার ও অনুষ্ঠানের হোস্ট  সাব্বির আহমদ সাহেদ ।  এতে  বক্তব্য রাখেন  প্রবীণ ক্যাটরার আতর আলী, ইমানুজ্জামান মহি,নুরুল ইসলাম, , মোহাম্মদ  ওয়াহিদ, সিরাজুল ইসলাম,  জাকারিয়া আহমেদ,  আব্দুল মোহিত নূর, সৈয়দ শামীম,প্রমুখ।

আয়োজকরা মনে করেন এ প্রতিযোগীতার মাধ্যমে শেফদের মূল্যায়নের পাশাপাশি ব্যবসার উন্নয়নে এ উদ্দ্যোগ গুরুত্বপর্ণ  ভ’মিকা  রাখবে ।অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যবসায়ী তাহিদ মিয়া কয়েস,মাহতাব মিয়া,ইসমাইল হোসেন,খয়রুল ইসলাম,সৈয়দ কামাল,মোহাম্মদ সামু,রুমের চৈৗধুরী,এমদাদ উদ্দিন,মইন উল্লাহ,শামীম আহমদ,ফয়জুল ইসলাম,আবুল কালাম,বদরুর হক।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৩১ মে ২০১৬

Related posts