September 26, 2018

ওসমানীনগরে নির্বাচনী প্রচার-প্রচারনায় মাঠে নামছেন ইলিয়াসপত্নী লুনা!

index-21

বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি  :: সিলেটের ওসমানীনগরে প্রথম বারের মতো অনুষ্ঠিত উপজেলা পরিষদের নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান-ভাইস-চেয়ারম্যান দলীয় প্রার্থীদেরকে বিজয়ী করতে মাঠ নামছেন খালেদা জিয়ার উপদেষ্ঠ ‘নিখোঁজ’ বিএনপি নেতা ইলিয়াসপত্নী তাহসিনা রুশদির লুনা। এমন গুঞ্জন আর গুজবে উপজেলা বিএনপি নেতা-কর্মীদের মাঝে এখন অন্যরকম উদ্দীপনা বিরাজ করছে বলে জানাগেছে।

সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আগামী ২২ ফেব্রুয়ারি ঢাকা থেকে সিলেটে আসতে পারেন তাহসিনা রুশদির লুনা। তিনি উপজেলা নির্বাচনে দলীয় সমর্থিত চেয়ারম্যান-ভাইস-চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে বিভিন্ন জায়গায় গণসংযোগ,উঠান বৈঠক করতে পারেন বলে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়েছে। ইলিয়াসপত্নী ওসমানীনগের আসার বিষয়টি নিশ্চিত করেন, উপজেলা বিএনপির একাধিক নেতা।

বিএনপির নেতারা জানান, ইলিয়াসপত্নী উপজেলা পরিষদ নির্বাচনে আগে সিলেটে আসতে পারেন। তবে তিনি দলীয় প্রার্থী পক্ষে মাঠে নামলে গণজোয়ার সৃষ্ঠি হবে। তারা মনে করেন, ওসমানীনগর বিএনপি একটি শক্তিশালী দল। সেখানে ইলিয়াস পতœীকে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে গণসংযোগ ও উঠান বৈঠকে অনুষ্ঠানে আনা হলে প্রার্থীদের বিজয় অনেকটা এগিয়ে যাবে এমটাই মনে করছেন তৃণমূল বিএনপির নেতারা। তিনি ইতিমধ্যে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। যার ফলে নেতাকর্মীরা দলীয় প্রার্থীর পক্ষে কাজ চালিয়ে যাচ্ছেন। বিএনপির নেতারা আশাবাদি তাদের প্রার্থীদের বিজয় হবে।

এদিকে,তৃনমূল নেতাকর্মীরা জানান, ইলিয়াসপত্নী যদি দলীয় প্রার্থীর পক্ষে মাঠে কাজ করেন তাহলে প্রার্থীর বিজয় নিশ্চিতটা কয়েক ধাপ এগিয়ে যাবে। তারপর দলীয় সমর্থিত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে তৃনমূল নেতাকর্মীরা এলাকা ঘুরে বেড়াচ্ছেন। তারাও দলীয় সমর্থিত প্রার্থীদের অবস্থান শীর্ষ রয়েছে বলে মন্তব্য করেন।

জানা গেছে, দলীয় সমর্থিত প্রার্থী পেয়ে তৃণমূল নেতা-কর্মীদের নিয়েই বিরামহীন গণসংযোগ চালিয়ে যান চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। এতে করে বিএনপির নেতা-কর্মীদের মাঝে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে নতুন করে উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়।

এমতাবস্থায় বিএনপির প্রভাবশালী নেতা ‘নিখোঁজ’ এম ইলিয়াসপত্নী তাহসিনা রুশদির লুনা ঢাকা থেকে ওসমানীনগরে এসে দল সমর্থিত প্রার্থীর জন্য মাঠের প্রচার-প্রচারণায় নামতে পারেন বলে জোর গুঞ্জন শুরু হয়েছে বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীদের মধ্যে। নেতা-কর্মীরা মনে করছেন, লুনা মাঠে নামলে নির্বাচনে বিএনপির প্রার্থীদের বিজয় সহজ হবে।

প্রসঙ্গত, গত উপজেলা নির্বাচনে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা বিএনপি সমর্থিত বিশ্বনাথ-বালাগঞ্জ উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারনায় অংশগ্রহন করে। ফলে ওই দুই উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থীরা বিজয়ী হন।

Related posts