September 23, 2018

ওসমানীনগরে খেলাফত মজলিসের সুধী সমাবেশ অনুষ্ঠিত

osmaninagr-kalafot

মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি  :: বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর হাফিজ মাওলানা জুবায়ের আহমদ আনসারী বলেছেন, সারা বিশ্বে আজ গণহত্যা, জুলুম-নির্যাতন এবং প্রতিহিংসার দাবানল বিরাজ করছে। কিন্তু তাদের পক্ষে কথা বলার, তাদের পাশে দাঁড়াবার কেউ নেই। খেলাফত শাসন ব্যবস্থার দাবির মাধ্যমে সমস্ত জুলুম নির্যার্তনের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোল চালিয়ে যেতে হবে।  খেলাফতীয় রাষ্ট্র ব্যবস্থায়ই মুসলমানসহ সকল ধর্মের মানুষের ন্যায্য অধিকার রয়েছে। যোগে যোগে ইসলামের মুনষীরা খেলাফত ব্যবস্থার মাধ্যমে ভিন্ন মতাবলম্বীদের ইসলামের ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে সুসংহত জাতিতে রূপান্তরিত করেছিলেন এবং প্রতিষ্ঠা করেছিলেন অনন্য সাম্য ও সৌহাদর্ ভিত্তিক আদর্শ রাষ্ট্র ব্যবস্থা। ফলে খেলাফত পদ্ধতির শাসন ব্যবস্থাই পারে মজলুমের অধিকার ফিরিয়ে দিতে, সকল জুলুম-নির্যাতন খুন-রাহাজানি বন্ধ করে শান্তির সমাজ প্রতিষ্ঠা করতে। আজ ন্যায় বিচার প্রতিষ্ঠার দোয়াই দিয়ে সুপ্রিম কোর্টের সামনে গ্রীক মূর্তি স্থাপন করা হয়েছে। এটা মুসলমানদের সাথে চরম সড়যন্ত্র। তাই সবাই এক্যবদ্ধভাবে খেলাফত ব্যবস্থা চলুর ইসালামের সকল সড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ওসমানীনগর-বিশ্বনাথ ও বালাগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে ইসলামাী শিক্ষা বাধ্যতামূলক করার দাবিতে আয়োজিত উলামা ও সুধী সমাবেশে তিনি উপরোক্ত কথাগুলো বলেন তিনি। উপজেলার তাজপুর কদমতলা বন্দন কমিউিনিটি সেন্টারে অনুষ্টিত সভায় প্রধান বক্তার বক্তব্য কালে কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক বলেন, খেলাফত প্রতিষ্ঠার জন্য সকল মুসলিম জনতাকে নতুন করে জগ্রত করতে হবে । তিনি দল-মত, জাতি,ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

সংগঠনের সিলেট জেলা শাখার সহ-সভাপতি হাফিজ মাওলানা রশিদ আহমদ এর সভাপতিত্বে ও উপজেলা শাখার সভাপতি মাওলানা মোতাসিম বিল্লাহ জালাল ও সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা রেজাউল করিম জালালী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, মহানগর শাখার সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, ইউকে শাখার প্রশিক্ষন সম্পাদক সৈয়দ মাওলানা  মশহুদ আহমদ, সিলেটে জেলা শাখার সহ সাধারণ সম্পাদক হাফিজ আতিকুর রহমান,।বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল কাইয়ুম হাজীপুরী, মাওলানা আব্দুল হাই বাহুবলী, মাওলানা ইউনুছ খান, মাওলানা মুক্তার হোসেন, মাওলানা আবুল বাশার, মাওলানা আব্দুল মালিক, মাওলানা সমশের আলী, মাওলানা ফয়েজ আহমদ, মাওলানা আনহার উদ্দিন, মাওলানা আব্দুল মালিক, হাফিজ খালিছুর রহমান, মাওলানা শাহ ফয়ছল আমিন, ছাত্র নেতা সুয়াইল আহমদ, শাহিন আহমদ প্রমুখ।

Related posts