November 21, 2018

ওশেন স্টীটের জরুরী ওয়ারডেন সার্ভিস অব্যাহত রাখতে বাসিন্দাদের সভা

567
এমএ কাইয়ূম লন্ডনঃ   টাওয়ার হ্যামলেটের স্টেপনি সেন্ট ডানস্টন ওর্য়াডের ওশেন স্টীটের বয়স্ক ও বিপদগ্রস্ত বাসিন্দাদের জন্য পরিচালিত জরুরী ওয়ারডেন সার্ভিস বাজেট অব্যাহত রাখতে জরুরী মতবিনিময় সভা করেছে ওশেনএস্টেট টেনেন্টসএন্ড লীজ হোল্ডার এসোসিয়েশন ।

বুধবার  ২৭ জানুয়ারি স্টেপনি গ্রীনের এনসন হাউজ কমিউনিটি হলে আয়োাজিত সভাটি স্থানীয় ওয়ার্ড  কাউন্সিলার মাহবুব আলম ও  স্টেপনি সালভেশন আমির চীফ  ইয়ান ওয়াাটকিনস এর সহযোগিতায় অনুষ্ঠিত  হয়।এতে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ার ব্রেন্ডা বেইলি,সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার ওলিউর রহমান ,কাউন্সিলার আনছার মোস্তাকিম,সেন্ট ডানস্টন রেসিডেন্ট ফোরামের চেয়ার শফিকুল ইসলাম শিশু  সহ বিভিন্ন বর্নের বাসিন্দারা ।

স্থানীয় প্রবীণরা বলেন,৪৫ বছর থেকে ওশেন স্টেইটের বৃদ্ধ ও অহায় বাসিন্দাদের কাউন্সিলের স্পল্প বাজেটে  ওয়ারডেন   সাভিসের ্র মাধ্যমে জরুরী সেবা দিয়ে আসছে । কিন্তু বতর্মানে কাউন্সিল ফান্ডিং পাওয়ার বিষয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এ সাভির্স  অব্যাহত রাখতে স্থানীয় বিপদগ্রস্ত বাসিন্দারা মেযর জন বিগস সহ কাউন্সিলের প্রতি অনুরোধ জানান । সভায় বক্তারা আরো বলেন, ওয়ারডেন সাভির্স না থাকলে বৃদ্ধ ও রোগাক্রান্ত বাসিন্দাদের মত্যৃুর ঝুকি বাড়বে।

সভায় কাউন্সিলার মাহবুব আলম ও কাউন্সিলার ওলিউর  রহমান এ সাভির্স অব্যাহত রাখতে মেয়র জন বিগস সহ কাউন্সিল কর্মকর্তাদের সাথে জোর প্রচেষ্ঠা চালিয়ে  যাবার আশ্বাস প্রদান করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts