December 14, 2018

ওজিল ও সানচেজের ব্যাপারে আশাবাদী ওয়েঙ্গার

aস্পোর্টস ডেস্ক::

দলবদলের এই মৌসুমে অ্যালেক্সিস সানচেজ ও মেসুত ওজিল আর্সেনাল ছেড়ে যাবে না বলেই আত্মবিশ্বাসী মনোভাব পোষণ করেছেন ক্লাবের অভিজ্ঞ ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার।

এমিরেটস স্টেডিয়ামে উভয় খেলোয়াড়ই তাদের চুক্তির শেষ বছরে এসে পড়েছেন। আর সে কারণেই দুজনকে নিয়ে ট্রান্সফার মার্কেটে বেশ জোড় গুজব শুরু হয়েছে।

ইতিমধ্যেই সানচেজকে নিয়ে ম্যানচেস্টার সিটি ও বায়ার্ন মিউনিখের টানাটানির খবর বাজারে বেশ আলোড়ন তুলেছে। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে খেলতে ব্যর্থ হওয়ায় আর্সেনালের সাথে ওজিলের ভবিষ্যত নিয়েও আলোচানা হচ্ছে। কিন্তু চলতি সপ্তাহে আর্সেনালের সাথে দুই বছরের চুক্তি নবায়ন করা ওয়েঙ্গার অবশ্যই দুজনকে নিয়েই আশাবাদী। অনেকটা জোড় দিয়েই তিনি বলেছেন কোন খেলোয়াড়ই আগামী মৌসুম শুরু আগে কোথাও যাচ্ছেনা।

স্থানীয় গণমাধ্যমে ওয়েঙ্গার বলেছেন, এই গ্রীষ্মে তারা ক্লাবেই থাকছেন। আশা করছি তাদের দুজনের সাথেই ক্লাব কর্তৃপক্ষ চুক্তি নবায়ন করবে। কেউই চায়না তার দল দূর্বল হোক, সবাই তার দলের শক্তির বৃদ্ধিরই আশা করে। সমমানের কোন খেলোয়াড় না পেলে কোন ক্লাবই তাদের তারকাদের ছাড়তে চায়না। আমি বিশ্বাস করি এই মুহূর্তে আমরা সেই পরিস্থিতিতে নেই। আমরা পুরো দলকে একত্রিত করার চেষ্টায় আছি। কোন খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করলে শেষ দিন পর্যন্ত চুক্তির শর্তানুযায়ী নিজের সেরাটা দেবার প্রতিশ্রুতি সব খেলোয়াড়ের মধ্যেই থাকে।

Related posts