September 23, 2018

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা


জহিরুল্লাহ জহিরঃ  খালেদা জিয়া জাতীয় সংগীত অবমাননা করে আবারও প্রমাণ করলেন তিনি পাকিস্তানের এজেন্ট-যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়া- বাংলাদেশের অস্তিত্বে বিশ্বাস করেন না, এই সত্যটি তিনি বার বার প্রমাণ করেছেন।

পহেলা বৈশাখে তিনি তা আবারও প্রমাণ করলেন। এবার তার হাতে (খালেদা জিয়া ) আক্রান্ত হলো আমাদের প্রানের চেয়েও প্রিয় জাতীয় সংগীত।  তিনি বলেন, জাতীয় সংগীতের প্রতি সম্মান জানিয়ে সবাই দাড়িয়ে যায়। কিন্তু পহেলা বৈশাখে বিএনপি কার্যালয়ের সামনে জাসাস আয়োজিত অনুষ্ঠানে ঘটলো আরেকটি ন্যাক্কারজনক ঘটনা। সেদিন তার দলের নেতাকর্মীরা এবং খালেদা জিয়া নিজে জাতীয় সংগীত গাইলেন বসে বসে। এর মাধ্যমে আরো একটি রাষ্ট্রদ্রোহীতা করলেন তিনি। এর আগে যুদ্ধাপরাধীদের বিচার বাতিলের দাবি করে, বেগম জিয়া আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং মুক্তিযুদ্ধকে অপমাণিত করেছিলেন।

আজ রবিবার সকালে ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে প্রশ্ন তুলে খালেদা জিয়া প্রকারান্তরে বাংলাদেশের স্বাধীনতাকে চ্যালেঞ্জ করেছিলেন। আর এবার জাতীয় সংগীতকে অপমাণিত করে তিনি প্রমাণ করলেন বাংলাদেশের অস্তীত্বে তিনি বিশ্বাস করেন না। খালেদা জিয়া পাকিস্তানীদের এজেন্ট। বাংলাদেশকে পাকিস্তান বানানোর চক্রান্তকারীদের মূল নেতা। খালেদা জিয়া বাংলাদেশ বিরোধী গোষ্ঠীর প্রধান প্রতিনিধি। তিনি এখন পাকিস্তানীদের প্রেতাত্মা। তাকে পাকিস্তানে ফেরত পাঠাতে হবে। তা নাহলে এদেশের মানুষের মুক্তি আসবে না। এদেশে শান্তি আসবে না।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন জাতির পিতার নেতৃত্বে মুজিবনগর সরকার ছিল বাঙ্গালীর স্বপ্নের সূচনা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাঙ্গালী আজ সেই স্বপ্ন পুরনের দ্বারপ্রান্তে।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরন, আব্দুস সাত্তার মাসুদ, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক নাসরিন জাহান শেফালী, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মোঃ শাহজালাল, শ্যামল কুমার রায়, কেন্দ্রীয় নেতা রওশন জামির রানা, এন আই আহম্মেদ সৈকত, মনিরুল ইসলাম হাওলাদার, রেকায়েত আলী খান নিয়ন, মুক্তাদিউর রহমান শিমুল, সফেদ আসফাক তুহিন। ঢাকা মহানগর উত্তর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাফর ইকবাল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

আজ সকাল ৭.০০ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন শাখার নেতৃবৃন্দ ৩২ নাম্বর ধানমন্ডি বঙ্গবন্ধু যাদুঘরের সম্মুখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

বাংলাদেশ আওয়ামীয় যুবলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মাইনুল হোসেন খান নিখিল উমরাহ হজ্ব পালনের জন্য গত ১৬/০৪/২০১৬ তারিখ সৌদি আরব যাওয়ার সহ-সভাপতি মোঃ জাফর ইকবাল কে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৭ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts