September 22, 2018

ঐক্যবদ্ধ জাতিকে বিভক্ত করার চেষ্টা করছেন খালেদা জিয়া – হানিফ

ঢাকাঃ জঙ্গিবাদ মোকাবেলায় ঐক্যবদ্ধ জাতিকে বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া বিভক্ত করার ষড়যন্ত্র করছেন বলেন মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেছেন, দেশবাসী আজ সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। কিন্তু সেই ঐক্যবদ্ধ জাতিকে বিভক্ত করার চক্রান্ত হিসেবে খালেদা জিয়া এখন জাতীয় ঐক্যের ধুয়া তুলছেন।

বেগম জিয়া যদি সত্যিকার অর্থে সন্ত্রাস ও জঙ্গি দমনে সরকারকে সহায়তা করতে চান, তাহলে দল ও জোটের মধ্যে যে যুদ্ধাপরাধী ও সন্ত্রাসী রয়েছে আগে তাদের তালিকা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন।

গতকাল গুলশাল ইয়ুথ কাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ এক এম রহমতউল্লাহর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক কর্নেল (অব:) ফারুক খান, মহানগর উত্তর সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, সরকারের জঙ্গি দমনে সাঁড়াশি অভিযানে ভীত হয়ে খালেদা জিয়া এখন দল ও জোটের সন্ত্রাসীদের রার জন্যই ঐক্যের কথা বলছেন। এটা দেশবাসী জানে। আমরা সন্ত্রাসীদের লালন-পালনকারীদের সঙ্গে কোনো বৈঠক করতে চাই না।

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি প্রসঙ্গে তিনি বলেন, আমরা চাই না বিএনপি-জামায়াতের কোনো ব্যক্তি আমাদের এ কমিটিতে আসুক। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। তারা (বিএনপি-জামায়াত) যেন এ কমিটিতে ঢুকে তাদের সন্ত্রাসীদের রা করার সুযোগ না পায় সে জন্য সবাইকে নিয়ে সতর্কভাবে কমিটি গঠন করতে হবে।নয়াদিগন্ত

Related posts