September 24, 2018

এসএসসি পরিক্ষার্থীকে ধর্ষন

44
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে বড় বোন এসএসসি পরিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ধর্ষকের অভিভাবককে জানালে তারা উল্টো ধর্ষিতা ও তার অভিভাবককে মারধর করতে তেড়ে আসে। এসএসসি পরিক্ষার ৩দিন পূর্বে ২৯ জানুয়ারী রাতে ধর্ষনের ঘটনা ঘটে।

পরে বৃহস্পতিবার সকালে আদালতে ধর্ষক স্বপন ও তার বাবা, মা, ভাই-বোনকে আসামী করে একটি মামলা করেছেন ধর্ষিতা। নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা জজ ও শিশু আদালতের বিচারক মিয়াজী শহীদুল আলম চৌধুরী বাদীর পিটিশন গ্রহন করেন এবং আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। বাদী পক্ষের আইনজীবী শাহ্ মাজহারুল হক (মাজহার) ও তার জুনিয়র আইনজীবী আব্দুল মান্নান এর সত্যতা নিশ্চিত করেছেন।

আইনজীবী শাহ্ মাজহারুল হক জানান, আড়াইহাজার উপজেলার সত্যবান্দি মোল্লা পাড়া এলাকায় এসএসসি পরিক্ষার ৩দিন পূর্বে ২৯ জানুয়ারী রাতে নিজ বাড়িতে ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে এসএসসি পরিক্ষার্থী বোড় বোনকে একই এলাকার আজিজের ছেলে স্বপন ধর্ষন করে। এসময় আশপাশের লোকজন এসে স্বপনকে আটক করে। পরে স্বপন তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। এতে স্থানীয় লোকজনসহ পরিক্ষার্থীর অভিভাবক স্বপনের বাড়িতে গিয়ে এবিষয়ে জানায়। এতে স্বপনের বাবা আজিজ, মা হালিমা, ভাই শাহিন ও বোন হাসনা স্থানীয় লোকজনসহ পরিক্ষার্থীর অভিভাবকের উপর ফুসে উঠে মারধরের চেষ্টা করে। ওই পরিক্ষার্থীর বাবা দীর্ঘদিন যাবত মালয়েশিয়া থেকে চাকুরী করেন। ঘটনার দিন প্রবাসীর স্ত্রী পাশের বাড়িতে বসে কথা বলছিলেন আর তার মেয়ে পরিক্ষার জন্য ঘরে পড়ছিলো। এসময় স্বপন তাদের ঘরে প্রবেশ করে ধর্ষন করে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts