September 21, 2018

এসআইকে পেটাল ছাত্রলীগ-যুবলীগ!

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি বাজারে ছাত্রলীগ-যুবলীগ নেতা-কর্মীদের হামলায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) আহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত এসআই মো.শহীদুল ইসলাম মাইসছড়ি পুলিশফাঁড়ির ইনচার্জ।

খাগড়াছড়ি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান, গত ১৩ ডিসেম্বর মাইসছড়ি বাজারের জনৈক জহির মাস্টার ও প্রতিবেশী বিনয় চাকমার মধ্যে লাউ চুরিকে কেন্দ্র করে ঝগড়া হয়। পরে প্রতিবেশীর বাড়িতে গিয়ে জহির এক হাজার ২০০ টাকা চুরি করে নিয়ে আসে বলে ফাঁড়ি ইনচার্জ এসআই শহীদুল ইসলামের কাছে অভিযোগ করেন বিনয় চাকমা।

অভিযোগের বিষয়টি এসআই শহীদুল সামাজিকভাবে সমাধান করে দেন এবং জহির মাস্টারকে এক হাজার ২০০ টাকা ফেরত দিতে বলেন। বিষয়টি নিয়ে আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জহিরের সঙ্গে শহীদুলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মাইসছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি হজরত আলী ও ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে আট-দশজন শহীদুলের ওপর হামলা চালান। তাঁরা এসআই শহীদুলকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে সেনাবাহিনীর সদস্যরা গিয়ে আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিকেলে মাইসছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি হজরত আলী ও ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে মহালছড়ি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts