September 23, 2018

এমন সময় আসবে যখন মন্ত্রী-এমপিরা পালিয়ে যাবেন

ঢাকাঃ  সরকারের নির্যাতনের বিরুদ্ধে ছাত্রদলের নেতাকর্মীদের প্রতিরোধ করে তোলার আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এ আহ্বান জানান।

আব্দুল্লাহ আল নোমান বলেন, বর্তমান দেশে গণতন্ত্রের সংকট চলছে। অপরদিকে ক্ষমতাসীনরা বিরোধী দলের ওপর নির্যাতন করছে। কিন্তু এভাবে চলতে দেওয়া যায় না। তাই আমাদেরকে সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। অন্যথায় সরকারের নির্যাতন দমন করা সম্ভব নয়।

অর্থনৈতিকভাবে দেশ দেউলিয়া হয়ে পড়েছে মন্তব্য করে তিনি বলেন, অর্থনৈতিকসহ সকল ক্ষেত্রে যখন সরকার ব্যর্থ হয়েছে তখন খুন ও গুম করে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে।

নেতাকর্মীদের উদ্দেশ করে নোমান বলেন, এমন সময় আসবে যখন সরকারের মন্ত্রী- এমপিরা দেশ থেকে পালিয়ে যাবেন। আর খুব শিগগির এমন পরিস্থিতি সৃষ্টি হবে বলেও মন্তব্য করেন তিনি।

সাবেক ও বর্তমান ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশ করে বিএনপির এ নেতা বলেন, সাবেক ও বর্তমান ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হন। কারণ আমাদের সামনে আর অন্য কোনো পথ নেই, পথ একটাই, সেটা হল রাজপথ।

আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্ব ইফতার মাহফিলে বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২৩ জুন ২০১৬

Related posts