September 26, 2018

এবার ৭জনকে অভিযুক্ত করে পাল্টা মামলা করলেন বিশ্বনাথ আ.লীগের সম্পাদক

784512মো. আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এর ৫৭ ধারায় সিলেট আদালতে পাল্টা মামলা দায়ের করেছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার। বুধবার সকালে সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাঁকন দে আদালতে অভিযোগ দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে এফআইআর রুজুক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দিতে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। বুধবার আদালতের দায়েরকৃত অভিযোগ থানায় এসে পৌছার সত্যতা স্বীকার করে থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম বুধবার রাত ১১টায় বলেন, মামলা রুজু হওয়ার প্রক্রিয়াধীন রয়েছে।

মামলার আসামিরা হলেন-বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতা ও দেওকলস ইউপির  সাবেক চেয়ারম্যান ফখরুল ইসলাম মতছিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল মুকিত, সাবেক সহ-প্রচার সম্পাদক বশির আহমদ,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, দৌলতপুর ইউপি আ.লীগ নেতা জাহেদ তালুকদার।উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, রুহেল খান।

আদালতে মামলা দায়েরের সত্যতা স্বীকার করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার।

প্রসঙ্গত,বিশ্বনাথ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর পিএস কবিরুল ইসলাম কবিরসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল আহমদ মতছিন। ‘ফেসবুকে’ কটুক্তিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় ২০০৬ সালের ৫৭ ধারায় ‘তথ্য যোগাযোগ ও প্রযুক্তি আইনে’ ৬ এপ্রিল সিলেট আদালতে এ মামলাটি দায়ের করা হয়। আদালতের আদেশের প্রেক্ষিতে ১০ এপ্রিল সোমবার বিশ্বনাথ থানায় রুজ্জু হয় (মামলা নং ৫) এবং আদালতে দায়েরকৃত মামলার সিআর নং ১০৮/১৭।

Related posts