September 26, 2018

এবার শাশুড়িকে কড়া জবাব ঐশ্বরিয়ার

ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া-রনবীরের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ অনেক বিতর্কের জন্ম দিয়েছে। সেগুলো ছাপিয়ে এখন আলোচনায় বলিউডের অন্যতম প্রভাবশালী বচ্চন পরিবার।

ছবিটিতে রণবীর কাপুরের সঙ্গে বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রায় বচ্চনের চুমু খাওয়ার দৃশ্য নিয়ে বলিউডপ্রেমীদের আগ্রহের শেষ ছিল না। কিন্তু ঐশ্বরিয়ার শাশুড়ি জয়া বচ্চন ভীষন ক্ষেপেছেন বোঝাই যায়।

মুম্বাইয়ে একটি চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও ঐশ্বরিয়ার নাম সরাসরি উল্লেখ না করে জয়া বলেন, ‘সব আমাদের মুখের ওপর ছুঁড়ে মারা হচ্ছে। সূক্ষ্ণ বিষয়গুলো মানুষ ভুলে গেছে। খোলামেলা আকর্ষণকেই এখন স্মার্ট মনে করা হয়… লজ্জা বলেতো কিছু নেই এখন।’

রণবীরের সঙ্গে চুমু দৃশ্য নিয়ে বচ্চন পরিবারের আপত্তি ছিল আগেই। জয়া বচ্চনের কথায় তার সত্যতাও মিললো। শাশুড়ি এমন সমালোচনা করলেও ঐশ্বরিয়া এমন দৃশ্যে আপত্তির কিছু দেখছেন না। শ্বশুরবাড়ির লোকেরা যতই প্রভাবশালী হোক- ঐশ্বরিয়া নিজেওতো কম বড় সেলিব্রেটি নন। চুপ করে সব হজম করার প্রশ্নই আসে না। তাই কড়া ভাষাতেই জবাব দিয়েছেন শাশুড়িকে।

ঐশ্বরিয়া বলেন, “আমি শুধু ‘শব্দ’ করেছি। সেখানে চুমু না থাকলেও ঘনিষ্ঠ দৃশ্য ছিল- এটা ঠিক। ‘ধুম’-এ চুমুর দৃশ্য ছিল। ক্যারিয়ারে এত দিন পেরিয়ে আসার পর তো পরিস্থিতি এখন আলাদা! তাহলে এখন কথা ওঠছে কেন?”

ওদিকে খোলামেলা ছবি নিয়ে জয়া বচ্চন আরো বলেন, ‘খোলামেলা ছবি দেখে আমার খুব খারাপ লাগে। তখন আমার মনে হয় একা কিছুক্ষণ থাকা প্রয়োজন।’

তবে অ্যাশের বক্তব্য নিয়ে নতুন আর কিছু বলেননি এ অভিনেত্রী।

Related posts