November 21, 2018

এবার মেসিকে নিয়ে নতুন বিতর্কের জন্ম দিলেন আর্জেনটাইন মডেল!

স্পোর্টস ডেস্ক : ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে জড়ানো মডেলদের নামের তালিকা ক্রমেই ধীর্ঘ হচ্ছে। পর্তুগিজ মহাতারকাকে নিয়ে রগরগে গল্প কম বেশি সবারই জানা। অবশ্য আর্জেনটাইন সাবেক ফুটবলার দিয়েগো ম্যারাডোনার বেলায়ও একই ঘটনা ঘটেছে। তবে লিওনেল মেসি সম্পর্কে এতদিন পর্যন্ত কিছুই শোনা যায়নি।

বান্ধবী আন্তোনেলার সঙ্গেই মেসির প্রেম। সেই সম্পর্ক নিয়ে খুব একটা চর্চাও হয় না সংবাদমাধ্যমে। এমনকি মেসি সম্পর্কে নারী ঘটিত অভিযোগও বিশেষ শোনা যায়নি।

এবার এক আর্জেনটাইন মডেলই মেসির বিরুদ্ধে অভিযোগ আনলেন। মেসির সঙ্গে তিনি অন্তরঙ্গভাবে সময় কাটিয়েছেন অতীতে। পেরুর একটি টেলিভিশন চ্যানেলে সেই মডেল জোয়ানা গনজালেজ বিভিন্ন কঠিন প্রশ্নের জবাব দিয়েছেন।

সেখানে একটি প্রশ্ন ছিল, আপনি কি মেসির অন্তরঙ্গভাবে সময় কাটিয়েছেন? তার উত্তরে জোয়ানা যা বলেছেন, তা শুনে অবাক হয়েছেন দর্শকরা। জোয়ানার বলেন, ‘সেই সময়ে মেসির সঙ্গে কারওরই সম্পর্ক ছিল না। সেই রাতটা বেশ সুন্দর ছিল। দু’ জনই গোল করেছি। ম্যাচটা ড্র ছিল।

কীভাবে পরিচয় হল দু’ জনের এমনটা জানতে চাইলে জোয়ানা জানান, মেসির একজন বডিগার্ড এসে প্রথমে জোয়ানাকে বলেন, বিশ্বখ্যাত এই ফুটবলার তার সঙ্গে দেখা করতে চান। তার পরে দেখা হয়।

Related posts