September 24, 2018

এবার নিজের মামলায় ফেঁসে গেলেন ভূমি খেকো সালেহ চৌধুরী

Saleh-Ahmadদ্যা গ্লোবাল নিউজ২৪ :: সিলেটে নিজের দায়ের করা মামলায় এবার ফেঁসে গেলেন আলোচিত ভূমি খেকো ও জালিয়াত সালেহ আহমদ চৌধুরী।

সালেহ আহমদ চৌধুরী বিরুদ্ধে সিলেট সদর উপজেলায় দলিল জালিয়াতি করে সম্পত্তি আত্মসাত ও মিথ্যা মামলা করে হয়রানী করারও একাধিক অভিযোগ রয়েছে।

রেজিষ্ট্রারী বিহীন দলিল দিয়ে ভূমি জালিয়াতি করায় মূল হোতা সালেহ আহমদের বিরুদ্ধে জালিয়াতি করে সম্পত্তি আত্মসাতের ৬টি মামলা রয়েছে। এ সকল মামলা থেকে রক্ষা পেতে জালিয়াত সালেহ আহমদ ইউনুছ আলীর পক্ষে বাদি হয়ে ৯ জনকে আসামী করে মাননীয় চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালত সিলেটে একটি নাটকীয় মামলা দায়ের করেন, যার নং- কোতয়ালী সি.আর ৪০৪/২০১৭।

জানা যায়, ভূমি খেকো ও জালিয়াত সালেহ আহমদ নিরীহ মানুষদের টাকার লোভ দেখিয়ে জাল দলিল করে ভূমি আত্মসাত করে আসছেন। তাদের কেউ প্রতিবাদ করলে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছেন সালেহ আহমদ।

এমনই একটি মামলা দায়ের করেন ২০১৭ সালের ২২ মার্চ। এ মামলা দয়ের করে এবার তিনি নিজে ফেঁসে গেলেন।

মামলার পুলিশ প্রতিবেদনে উল্লেখ, বাদি পক্ষ কর্তৃক দাখিলকৃত ১৯৬১ সনের রেজিষ্ট্রারী বিহীন একখানা হস্তলিখিত দলিলের ফটোকপি পুলিশের নিকট উপস্থাপন করেন সালেহ আহমদ। উক্ত দলিল সম্পর্কে পুলিশী প্রতিবেদনে অনেক তদন্ত করার পর কোন ধরনের সত্যতা পাওয়া পায়নি পুলিশ।

আদালতে পাঠানো প্রতিবেদনে আরও উল্লেখ, এ মামলার বিবাদীদের বিরুদ্ধে কোনো প্রকার সাক্ষ্যপ্রমাণ না পাওয়া উক্ত মামলা থেকে বিবাদীদের অব্যাহতি দানের আদেশ প্রার্থনা করে আদালতে প্রতিবেদন দাখিল করেন মো: নুরুল আলম পুলিশ পরিদর্শক (তদন্ত) সিলেট কোতয়ালী মডেল থানা।

উক্ত মামলার বাদি পক্ষ থেকে পুলিশ প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজী দিলে আদালত পিবিআইয়ের নিকট তদন্তের আদেশ প্রদান করেন। পরবর্তীতে পিবিআই তদন্ত থেকে জানা যায়, বাদির দাখিলকৃত অভিযোগের কোন সত্যতা পাওয়া যায়নি। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে।

Related posts