November 17, 2018

একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে মানুষের ঢল

586
২১ ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরেই রাজশাহী শহীদ মিনারগুলোতে মানুষের ঢল নেমেছে।

রোববার রাত ১২টা ১ মিনিট থেকেই ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে নগরীর শহীদ মিনারগুলো ফুলে ফুলে ভরে গেছে। নগরীর ভুবনমোহন পার্ক, রাজশাহী কলেজ শহিদ মিনার, রাজশাহী কোর্ট শহিদ মিনার, রাজশাহী বিশ্ববিদ্যালয় শহিদ মিনারসহ অন্যান্য শহীদ মিনারে বেদিতে ছিল শ্রদ্ধা নিবেদন করা মানুষের ঢল।

দিবসের প্রথম প্রহরে ভুবনমোহন পার্কে অন্যান্যের মধ্যে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাসিক মুক্তিযোদ্ধা কর্মকর্তা-কর্মচারী প্রাতিষ্ঠানিক ইউনিট, রাসিক কর্মচারি ইউনিয়ন, জেলা যুবলীগ, জাসদ জেলা ও মহানগর শাখা, ওয়ার্কার্স পার্টি মহানগর শাখা, সিপিবি মহানগর, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, ভাষা সৈনিক সাইদউদ্দিন আহম্মেদের পরিবার, মেট্রোপলিটন প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ অন্যান্য সাংবাদিক-লেখক সংগঠন, ন্যাপ, কমিউনিস্ট পার্টি জেলা ও মহানগর শাখা, বাসদসহ বিভিন্ন সংগঠন।

নগরীর কোর্ট শহিদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমেদ, জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন ও রাজশাহী পুলিশ সুপার নিশারুল আরিফ প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts