September 22, 2018

একটি শিশুকে বাঁচাতে আহত হলেন ৭ জন!

এ কে আজাদ
চাঁদপুর থেকেঃ  একটি শিশুকে বাঁচাতে চাঁদপুর ওয়াপদা গেইট এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’সিএনজি স্কুটারের ৭ যাত্রী গুরতর আহত হয়েছে। রোববার (১৫ মে) ওয়াপদা গেইট এলাকার ৫৬ নং খলিসাডুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ১২ নং চান্দ্রা ই্উনিয়নের দক্ষিন বালিয়া গ্রামের সৈয়দ গাজী (৬০), তার দু মেয়ে সুরভী আক্তার (২২), সোনিয়া আক্তার (২০),১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নের মিজানুর রহমানের পুত্র মোহাম্মদ হোসেন খান (২২), ও আনিছ আহমেদ (১৮), চাদপুর সদরের আমনউল্লাহ পুরের মৃত বাকের আলীর পুত্র জাকির হোসেন (৪৮)এবং বহরিয়া গ্রামের শামসু শেখের পুত্র সিএনজি স্কুটার চালক ইসমাইল হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানায় চাঁদপুর থ ১১-৬৫৯৩ নং সিএনজি স্কুটারটি যাত্রী নিয়ে বাবুরহাটের দিকে যাচ্ছিলো। স্কুটারটি স্কুলের ওই স্থানে পৌঁছলে হঠাৎ একটি শিশু রাস্তার একপাশ থেকে অপর পাশে দৌড় দেয়। তখন স্কুটার চালক শিশুটিকে বাঁচানোর চেষ্টায় গাড়িটি ব্রেক করতে গিয়ে গাড়িটি রাস্তার রং সাইডে চলে যায়। ওই সময় বিপরীত দিক থেকে আসা অন্য সিএনজি স্কুটারের সাথে পাশাপাশি সংঘর্ষ বাধে। এতে করে রাস্তা পার হওয়া ওই শিশুসহ দু স্কুটারে থাকা ৭ জন যাত্রী গুরতর আহত হয়।

স্থানিয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে এদের মধ্যে স্কুটার চালক ইসমাইল হোসেনের অবস্থা আশঙ্কাজনক

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৫ মে ২০১৬

Related posts