September 20, 2018

একই রশ্মিতে পিতা ও পুত্রের আত্মহত্যা!

দিনাজপুর থেকে সুমনঃ  কাহারোলে পিতা-পুত্রের একই রশ্মিতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করায় এলাকায় এক হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে, দিনাজপুরের কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের গড়নূরপুর গ্রামের দশমাইলের নিকটে মৃত রুস্তম আলীর পুত্র জিন্নাত (২৫) ও তার পুত্র মোঃ মুন্না (৭) বছর বয়সী পুত্র ও  পিতা একই রশ্মিতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়।

কাহারোল থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ১৭ জুলাই রোববার সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে। ঘটনাটি এক নজর দেখার জন্য হাজার জনতার ভীড় জমেছে ওই বাড়িতে। প্রত্যক্ষদর্শীরা আরো জানান, মৃত জিন্নাতের মা মোছাঃ তারা বানু ও ছোট ভাই মোঃ জেনারুল ইসলাম জানান, আমার ভাইয়ের ২ জন স্ত্রী রয়েছে। তাদের মধ্যে বড় স্ত্রী মোছাঃ সিমা খাতুন এবং ছোট স্ত্রী মোছাঃ সহিদা খাতুন। ছোট স্ত্রী মোছাঃ সহিদা খাতুন অনুষ্ঠিতব্য ঈদুল ফিতরের পূর্বে বাবার বাড়ি কুড়িগ্রামে চলে যায়।

জিন্নাতের দু’টি সংসার হওয়ার কারণে তাদের সংসারে নেমে আসে কোলাহল। এর ফলে পারিবারিক কোলাহল সইতে না পেরে একই রশ্মিতে অবশেষে পিতা ও পুত্র আত্মহত্যা করেছে। কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী সরকার ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টির সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য দিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ১৭/০৭/২০১৬

Related posts