September 23, 2018

একই পরিবারের ৫ জনকে হত্যাঃ ভাগ্নে ৭ দিনের রিমান্ডে

167

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জ শহরের বাবুরাইলে দুই শিশুসহ একই পরিবারের ৫ জনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতারকৃত ভাগ্নে মাহফুজকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালতে গ্রেফতারকৃত মাহফুজকে ১০ দিনের রিমান্ড চেয়ে হাজির করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, ৫ জনকে হত্যার ঘটনায় শনিবার রাতেই ঘটনাস্থল থেকে মাহফুজকে আটক করে পুলিশ। এছাড়া নিহত তাসলিমা ও মোরশেদুলের খালাতো ভাই দেলোয়ার হোসেন ও শাহাদাতকেও আটক করে পুলিশ। রোববার সকালে নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম বাদি হয়ে ভাগ্নে মাহফুজ, ঢাকার কলাবাগানের নাজমা ও শাহজাহানের নাম উল্লেখ করে তাদেরকে সন্দেহ করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রোববার রাতে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তরের নির্দেশ দেন পুলিশ সুপার।

এদিকে ভাগ্নে মাহফুজ আদালতকে জানায়, আমি কিছুই জানিনা। আমাকে অনেক মারধর করা হয়েছে। একথা বলে সে কান্নায় ভেঙ্গে পড়ে। সে মোরশেদের কারখানায় কাজ করতো।

উল্লেখ্য শনিবার রাতে বাবুরাইল এলাকা থেকে তাসলিমা, তার ছেলে শান্ত ও মেয়ে সুমাইয়া, ভাই মোরশেদুল ওরফে মোশারফ ও জা লামিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। তাদেরকে মাথায় ভোতা অস্ত্রের আঘাতে ও কয়েকজনকে শ্বাসরোধে হত্যা করে ঘাতকরা।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts