November 21, 2018

“এই সরকারের অস্ত্র জনতার লাঠির সামনে টিকবেনা”

সফিক আরমান: এই সরকার দীর্ঘদিন থাকতে পারে না, পারবে না। তার অস্ত্র জনতার লাঠির সামনে টিকবে না। স্বৈরাচার আইয়ুব, ইয়াহিয়া, এরশাদের মত আজকের হাসিনাকেও ক্ষমতা ছেড়ে পালাতে হবে। জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সম্প্রতি  নারী ও শিশুদের উপর নির্যাতন ও বর্বরতার প্রতিবাদে জিয়া সাইবার ফোর্স ZCF আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির অপর ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন বীর বিক্রম বলেন, ‘মাস্তান দিয়ে ভোট কেন্দ্র ঘিরে রেখে নির্বাচনের নামে প্রহসন চলছে, এক একজন শত শত ভোট দিচ্ছে।’

বিচারহীনতার সংস্কৃতির কারণেই দেশে সব অপরাধ সংঘটিত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘এই দিন, দিন না আরো দিন আছে। হত্যা, ধর্ষণ, গুম-খুনের রাজনীতির অবসান ঘটবে এবং দুর্বৃত্তরা দেশ ছেড়ে পালাতে বাধ্য হবে।’

বিশেষ অতিথি শফিক রেহমান বলেন, ‘সরকার সম্পূর্ণ মিথ্যা, মিথ্যা এবং মিথ্যার উপর দাঁড়িয়ে আছে। পানি যেমন শুষ্ক হয় না, কাঠ যেমন লোহা হয় না। আওয়ামী লীগের কাছেও তেমনি সত্য আশা করা যায় না।’ দেশে সংঘটিত সকল ধর্ষণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়ী বলেও মন্তব্য করেন তিনি।

জিয়া সাইবার ফোর্স এর সভাপতি এড. শেখ ওয়াহিদুজ্জামান দিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব মাহাবুব উদ্দিন খোকন, অর্থনীতি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শহীদুল ইসলাম বাবুল, জিয়া সাইবার ফোর্সের প্রধান উপদেষ্টা স্কোয়াড্রন লিডার (অব.) ওয়াহিদ উন নবী প্রমুখ।

Related posts