November 17, 2018

এই সময়ে পপি

989

দীর্ঘদিন নতুন চলচ্চিত্র থেকে দূরে চিত্রনায়িকা পপি। এর কারণ হিসেবে জানালেন ভালো চিত্রনাট্যের অভাব। বর্তমানে তিনি ‘সোনাবন্ধু’ নামে একটি ছবির কাজ করছেন। ছবিটির কাজ শেষ পর্যায়ে রয়েছে। ত্রিভুজ  প্রেমের গল্প নিয়ে মাহবুবা শাহরীনের ‘হতাই’ উপন্যাস অবলম্বনে এ ছবিটি নির্মাণ করছেন জাহাঙ্গীর আলম সুমন। এ ছবিতে পপির নায়ক ডিএ তায়েব। ছবিটির কিছু অংশের কাজ বাকি রয়েছে।

পপি নতুন ছবি হাতে নেয়া প্রসঙ্গে বলেন, দু-তিনটি ছবির গল্প পড়ে দেখলাম। কিন্তু পছন্দ হচ্ছে না। এ সময়ের চলচ্চিত্র নিয়ে আমি হতাশ। আর ক্যারিয়ারের এ পর্যায়ে এসে সস্তা গল্পের ছবিতে কাজ করতে চাই না। এদিকে ছবিতে অভিনয়ের বাইরে পপি গত বছরের ডিসেম্বরে দীর্ঘদিন পর এফডিসির ৪নং ফ্লোরে রোমানিয়া বিস্কুটের বিজ্ঞাপনের কাজ করেন।

বিজ্ঞাপনটি নির্মাণ করেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। খুব শিগগিরই সব চ্যানেলে এটি প্রচার হবে। পপি জানান, ফেব্রুয়ারিতে রোমানিয়া কোম্পানির আরও কিছু পণ্যের  বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। ‘সোনাবন্ধু’ ছবির বাইরে পপি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বিয়ে হলো বাসর হলো না’, ‘শর্টকাটে বড়লোক’,‘দুই ভাইয়ের যুদ্ধ’ ও ‘পৌষ মাসের পিরিতি’ ছবিগুলো।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts