September 26, 2018

উৎসবের আমেজ বিরাজ করছে কারা অভ্যন্তরে !

কারা সপ্তাহ উদ্বোধন উপলক্ষে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে কারা অভ্যন্তরে। বর্ণিল সাজে সাজানো হয়েছে কারাফটকসহ পুরো কারাগার এলাকা। চলছে নিরাপত্তা মহড়াসহ আনুসঙ্গিক শেষ মুহূর্তের প্রস্তুতির কাজ।

কারা সূত্রমতে, আগামীকাল বুধবার সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রী কাশিমপুর কারাগারে পৌঁছবেন। তিনি কারাগারে এসে কারা সপ্তাহ উদ্বোধন করবেন। পরে নিরাপত্তারক্ষীদের সালাম ও অভিবাদন গ্রহণ করবেন।

এছাড়া প্রধানমন্ত্রী সুনামগঞ্জ, নেত্রকোনা ও দিনাজপুর কারাগার, কারাগারের কেন্দ্রীয় বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র, ডিসপ্লে সেন্টার উদ্বোধন ও রক্তদান কর্মসূচি উদ্বোধন করবেন। তিনি দরবার হলে কারা কর্তৃপক্ষের সঙ্গে মতবিনিময় করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে জানিয়ে কারাগারের ডিআইজি প্রিজন্স গোলাম হায়দার জানান, কারাগারের ইতিহাসে এবারই প্রথম প্রধানমন্ত্রী কারাগারের ডিআইজি প্রিজন্স, জেল সুপার, জেলারসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের আলাদা ইউনিফর্ম সংযোজন করছেন। এজন্য কারাগারের সকল স্তরের কর্মকর্তা ও নিরাপত্তারক্ষীরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। তার এ অবদান ইতিহাস হয়ে থাকবে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts