September 25, 2018

উদ্ধারকৃত লাশটি দৃক গ্যালারির কর্মকর্তার: মৃত্যু নিয়ে রহস্য

রফিকুল ইসলাম রফিকঃ ঢাকা ধানমন্ডির দৃক গ্যালারি’র প্রশাসনি কর্মকর্তা ইরফানুল ইসলামের লাশ রোববার দুপুর ১২টায় নগরীর নিতাইগঞ্জ অবস্থিত নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে এসে সনাক্ত করেছেন তার বড় ভাই নওশাদুল ইসলাম ও প্রতিষ্ঠানের মহা ব্যাবস্থাপক রেজাউর রহমান। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আসাদুজ্জামান ময়না তদন্ত শেষে জানিয়েছেন, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

গত শনিবার বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার একটি ঝোপ থেকে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদস্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতল মর্গে প্রেরন করে। রোববার দুপুরে হাসপাতালে তার ময়না তদন্ত সম্পন্ন হয়।

শনিবার দুপুরে ধানমন্ডির ৮নম্বর সড়কে অবস্থিত ডাচবাংলা ব্যাংকের শাখা থেকে তিন লক্ষাধিক টাকা তুলার পর থেকে ইরফানুল ইসলাম নিখোঁজ হয় বলে জানায় সহকর্মীরা। দুপুর বারটা থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। দৃক গ্যালারী জেনারেল ম্যানেজার রেজাউর রহমান ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশে প্রতিনিয়ত অপহরণ, ঘুম, খুনের ঘটনা ঘটছে। তিনি দ্রুত এই কর্মকর্তার হত্যাকারীদের সনাক্ত করে বিচার দাবী করেন।

লাশের ময়না তদন্তকারী কর্মকর্তা জানান তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

শনিবার বিকেলে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের শরীরে হলুদ পাঞ্জাবী ও সাদা রংয়ের প্যান্ট পড়নে ছিল। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের কর্মকর্তা।

 ভিডিওঃ  উদ্ধারকৃত লাশটি দৃক গ্যালারির কর্মকর্তার, মৃত্যু নিয়ে রহস্য

রফিকুল ইসলাম রফিক, 
সিনিয়র রিপোর্টার, নারায়ণগঞ্জ।

Related posts