November 18, 2018

ঈদ উপলক্ষে নতুন জামা বিতরণ করলো একদল শিক্ষার্থী

Madaripur 20-06-17 (Notun Jama Bitoron) Pic (2)এইচ এম রাসেল: মাদারীপুরে ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন জামা তুলে দিলো এক দল তরুণ শিক্ষার্র্থী। সোমবার বিকেলে শকুনি লেকপার মুক্ত স্থানে এ কর্মসূচি পালনা করে একাদশ শ্রেনিতে পড়ুয়া একদল বন্ধুবহল।
শিক্ষার্থীরা জানায়, এবারের এই ঈদে আমাদের কাছে জমিয়ে রাখা কিছু টাকা ও ঈদের উপলক্ষে বাবা-মায়ের কাছ থেকে নতুন জামা কেনার টাকা থেকে কিছু টাকা সঞ্চয় করে আমার কয়েকজন বন্ধুরা মিলে টাকা তুলে। পরে আমরা ঈদের ব্যস্ততম বাজার থেকে ৫০ জন শিশুর জন্য নতুন জামা ও ইফতারের আয়োজন করি। প্রথম বারের মতো এমন একটি কর্মসূচি পালন করতে পেরে এই বন্ধুমহলের সবাই যেন খুবই আনন্দিত।
Madaripur 20-06-17 (Notun Jama Bitoron) Pic (3)এই বন্ধুমহলের জবিন, শাকিল, সাদ ও হাবিবা বলেন, আমরা সুবিধাবঞ্চিত শিশুদের নতুন কিছু দিতে পেরে সত্যিই খুব ভালো লাগছে। এখানে আসা শিশুদেরও তো ইচ্ছে করে নতুন জামা পড়ে ঈদে করতে। পরিবারের সবার সাথে নতুন জামা পড়ে ঘুরতে যেতে। ঠিক এমনটাই চিন্তা করে প্রতি ঈদেই যেন আমরা ওদের পাশে দাড়িয়ে ওদের মুখে হাঁসি ফুটাতে পারি সেই করুণা যেন মহান সৃষ্টিকর্তা আমাদের দেন।
Madaripur 20-06-17 (Notun Jama Bitoron) Pic (1)তারা আরো বলেন, রিফাত, সাজ্জাদ, সাগর, শাওন, কাওছার, হিমু, সুমাইয়া ও রিয়া সর্বদা আমাদের নতুন জামা বিতরণে সব দিক থেকে সহায়তা করেছেন। সকলের ঐক্যতা না থাকলে আমার হয়তো এবারের ঈদে ওদের মুখে হাসি ফুটাতে পারতাম না। তাই সবার সহযোগিতা থাকায় আমরা কম হলেও কিছুটা ওদের জন্য করতে পেরেছি। সামনে এরকম আরো বিভিন্ন কর্মসূচি অব্যাহত রাখবেন বলে জানান তারা।

Related posts