February 23, 2019

ইসলামের নামে জঙ্গিবাদ পরিকল্পিত অপপ্রচার<<উত্তাল খাগড়াছড়ি!

আল-মামুন,
খাগড়াছড়ি প্রতিনিধিঃ ইসলামের নাম ব্যবহার করে জঙ্গিবাদে পরিকল্পিত অপপ্রচার দাবী করে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। একটি অপশক্তি জঙ্গিবাদকে আশ্রয়-প্রশয় দিয়ে এ দেশকে অস্থির করে তুলতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মঙ্গলবার সকাল ১০টায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কর্তৃক আয়োজিত মানববন্ধনে শহরের শাপলা চত্ত্বরে তিনি জঙ্গি কাজের সাথে জড়িতদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলার আহবান জানান।

মানববন্ধনের বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মো: মজিদ আলী, জঙ্গিদের ধরিয়ে দিলে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষনা করেন। এ সময় তিনি দেশের শান্তি বজায় রেখে দুষ্ট চক্রকে প্রতিহত করতে সকলের সহযোহিতা কামনা করে বলেন, জঙ্গিবাদের প্রমাণ পেলেই জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

সাংবদিক ইউনিয়ন সভাপতি সাংবাদিক নুরুল আজমের সভাপতিত্বে এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সিভিল সার্জন ডা, নিশ্চিত নন্দী মজুমদার, প্রবীণ শিক্ষাবিদ ড. সুধীন কুমার চাকমা,নারী নেত্রী শেফালীকা ত্রিপুরা, সনাক এরিয়া ম্যানেজার মো: তৌহিদুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ নেতা মো: শানে আলম, সাংস্কৃতিককর্মী প্রভাত তালুকদার,আওয়ামীলীগ নেতা চন্দন প্রমূখ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts