March 25, 2019

ইরফান পাঠানকে বিয়ে করেই হিজাবী সৌদি মডেল!

182
স্পোর্টস ডেস্কঃ   দু’বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক চলছিল বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। আর ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের ঘরণী হবার দিনদুয়েকের মাথায়ই যেন পাল্টে গেলেন সাফা বেগ।

জনপ্রিয় মডেল তারকা থেকে রীতিমত হিজাবী হয়ে উঠলেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে স্ত্রীর সাথে নিজের একটা সেলফি পোস্ট করেন ইরফান। আর তাতে, রীতিমত হিজাবে দেখা যায় সাফা বেগকে।

180
বিয়ের আগে যেমন ছিলেন সাফা বেগ।

বিয়ের আগে পর্যন্ত দুই পরিবারের আত্মীয়স্বজন ছাড়া কেউ ঘুণাক্ষরেও টের পাননি ভারতের এই বাঁ-হাতি অলরাউন্ডারের বিয়ের খবর। তবে, ভারতীয় গণমাধ্যমে খবর আসার পরই ব্যাপারটা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, সৌদি আরবের মডেল সাফা বেগের সঙ্গে প্রায় দু’বছরের সম্পর্ক ছিল ইরফানের। ইরফানের স্ত্রী মডেলিংয়ের পাশাপাশি একটা জনসংযোগ সংস্থাতেও কাজ করেন। সৌদি আরবেই নাকি তাদের দু’জনের পরিচয় হয়।
181
ইরফান-সাফা’র বিয়ের দাওয়াতপত্র।

দুই পরিবারের সম্মতিতেই তিনমাস আগে বাগদান পর্ব সম্পন্ন হয় ইরফান-সাফার। তখনই নাকি বিয়ের দিন পাকা হয়ে যায়। তবে, এই খবরটা বেমালুম চেপে গিয়েছিলেন ইরফান।

গত বৃহস্পতিবার মক্কায় তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। পাঠান পরিবারের তরফে নৈশভোজেরও আয়োজন করা হয়। তবে, মার্চ মাসে মুম্বাইয়ে জোরদার একটি পার্টি হবে বলে জানানো হয়েছে পাঠান পরিবারের পক্ষ থেকে।প্রিয়

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts