November 15, 2018

ইমাম ও মাদ্রাসাশিক্ষকদের প্রতি নজর রাখার কথা বললেন আইজি

কোরআন-হাদিসের ভুল ব্যাখ্যা দিয়ে বাংলাদেশে জঙ্গিবাদের সৃষ্টি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের বলেছেন ইমাম ও মাদ্রাসাশিক্ষকদের ওপর নজর রাখতে।

সোমবার বিকালে খুলনার শহীদ হাদিস পার্কে মহানগর ও খুলনা রেঞ্জ কমিউনিটি পুলিশিংয়ের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, “এলাকায় নতুন মুখের সন্ধান পেলে পুলিশকে সঙ্গে সঙ্গে খবর দিতে হবে। বাড়ি ভাড়া দেওয়ার আগে ভাড়াটে সম্পর্কে ভালোভাবে খোঁজ–খবর নিতে হবে বাড়িওয়ালাদের।”

কোরআন ও হাদিসের খণ্ডিত অপব্যাখ্যা দিয়ে জঙ্গিদের ভুল পথে পরিচালিত করা হচ্ছে উল্লেখ করে এ কে এম শহীদুল হক বলেন, “এতে আগামীতে দেশের বড় ধরনের সমস্যা হতে পারে। পুলিশিং কমিটির সদস্যদের ইমাম ও মাদ্রাসার শিক্ষকদের ওপর নজর রাখতে হবে।”

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিবাস চন্দ্রের সভাপতিত্বে মহাসমাবেশে বক্তব্য দেন খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান, জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল, পুলিশ সুপার হাবিবুর রহমান, পুলিশিং কমিটির খুলনা জেলা সভাপতি আব্দুল মান্নান, খুলনা প্রেস ক্লাব সভাপতি মকবুল হোসেন মিন্টু, ডা. কামরুল ইসলাম প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম /মেহেদি/ডেরি

Related posts